Home আপডেট কেরলে মর্মান্তিক নৌকাডুবি, মৃত অন্তত ২০

কেরলে মর্মান্তিক নৌকাডুবি, মৃত অন্তত ২০

কেরলে মর্মান্তিক নৌকাডুবি, মৃত অন্তত ২০

[ad_1]

রবিবার সন্ধ্যায় কেরলের মালাপ্পুরম জেলার তানুরে মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় কমপক্ষে ২০ জনের মৃত্যু। থুভলথেরাম পর্যটন স্পটে পুরাপুঝা নদীতে বিনোদনমূলক নৌকা ডুবে যাওয়ার এই দুর্ঘটনা। সরকারি তরফে জানানো হয়েছে, একটি হাউসবোট উল্টে যাওয়ার পরে ডুবে গেলে মহিলা ও শিশু-সহ অন্তত ২০ জনের মৃত্যু হয়।

রাজ্যের ক্রীড়ামন্ত্রী ভি আব্দুরহিমান জানিয়েছেন, এথনও পর্যন্ত শিশু ও মহিলা মিলিয়ে ২০ জনের দেহ উদ্ধার করা হয়েছে। প্রত্যেককেই ডুবন্ত নৌকার ভিতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। স্কুল ছুটিতে বেড়াতে এসেছিলেন মৃতরা।

তিনি সাংবাদিকদের বলেন, “নৌকাটির নীচে আরও অনেকেই আটকে রয়েছেন বলে বলে ধারণা করা হচ্ছে। নৌকাটি উল্টে গেছে। এর কারণ এখনো জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।”

Pained by the loss of lives due to the boat mishap in Malappuram, Kerala. Condolences to the bereaved families. An ex-gratia of Rs. 2 lakh from PMNRF would be provided to the next of kin of each deceased: PM @narendramodi

— PMO India (@PMOIndia) May 7, 2023

দুর্ঘটনায় প্রাণহানির জন্য শোকপ্রকাশ করে নিহতদের পরিবারকে প্রত্যেককে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Deeply saddened by the tragic loss of lives in the Tanur boat accident in Malappuram. Have directed the District administration to effectively coordinate rescue operations, which are being overseen by Cabinet Ministers. Heartfelt condolences to the grieving families & friends.

— Pinarayi Vijayan (@pinarayivijayan) May 7, 2023

প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন কেরলেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। খবর পাওয়ামাত্রই মালাপ্পুরম জেলা কালেক্টরকে একটি সমন্বিত জরুরি উদ্ধার অভিযান চালানোর নির্দেশ দেন তিনি।

স্থানীয় পুলিশের মতে মৃতের সংখ্যা বাড়তে পারে। কেননা ডাবল ডেকার বোটে কমপক্ষে ৮০ জন যাত্রী ছিলেন। সন্ধে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পাওয়ার পরেই পুলিশ, দমকল, মৎস্যজীবী এবং স্থানীয়়রা উদ্ধার কাজে হাত লাগান।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here