Home খেলাধুলো কোহলির জন্মদিনে ইডেনে উপস্থিত থাকতে পারেন অমিত শাহ, মেগা ম্যাচে বিরাট ব্যবস্থা করছে সিএবি

কোহলির জন্মদিনে ইডেনে উপস্থিত থাকতে পারেন অমিত শাহ, মেগা ম্যাচে বিরাট ব্যবস্থা করছে সিএবি

কোহলির জন্মদিনে ইডেনে উপস্থিত থাকতে পারেন অমিত শাহ, মেগা ম্যাচে বিরাট ব্যবস্থা করছে সিএবি

[ad_1]

কলকাতা: আগামি রবিবার ৫ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেন্সে ডাবল ধামাকা। একদিকে চলতি বিশ্বকাপের সবথেকে উত্তেজক ম্যাচে মুখোমুখি হতে চলেছে প্রতিযোগিতায় দুরন্ত ফর্মে থাকা দুই দল ভারত ও দক্ষিণ আফ্রিকা। অপরদিকে, একই দিনে রয়েছে ভারতীয় দলের মহাতারকা বিরাট কোহলির জন্মদিন। আর বিশেষ দিনে ইডেনে উপস্থিত থাকতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এখনই পর্যন্ত যা খবর, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে ক্রিকেট অ্যাসসোসিয়েশন অফ বেঙ্গলের তরফ থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও অমিতাভ বচ্চনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। শারীরিক অসুস্থতার কারণে বিগ বি আসতে না পারবেন সে কথা জানিয়ে দিয়েছেন। তবে অমিত শাহ মেগা ম্যাচে ক্রিকেটের নন্দনকাননে উপস্থিত থাকতে পারেন বলে শোনা যাচ্ছে।

কোহলির জন্মদিন উপলক্ষ্যে সেদিন ইডেনে বিশেষ কেক কাটার পাশাপাশি সেলিব্রেশনের ব্যবস্থা থাকছে। ভারতীয় দলের ম্যাচ দেখার পাশাপাশি ক্রিকেটারদের সঙ্গেও দেখা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। আলাদা করে কোহলিকে শুভেচ্ছা জানাতেও পারেন তিনি। আর এখনও পর্যন্ত যা খবর, ওই দিন ইডেনকে কোহলিময় করে তুলতে ব্যবস্থা কার হচ্ছে বিরাট মুখোশের।

আরও পড়ুনঃ ICC World Cup 2023 India vs Sri Lanka: শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলে ২ বড় পরিবর্তন! সাতে সাত লক্ষ্য টিম ইন্ডিয়ার

আরও পড়ুনঃ ICC World Cup 2023 Points Table: সেমিফাইনালের আগেই বিশ্বকাপ থেকে বিদায় নিতে পারে ভারত! কোন অঙ্কে? রইল হিসেব

প্রসঙ্গত, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগেও টিম ইন্ডিয়াক আরও একটি ম্যাচ রয়েছে। ২ তারিখ মুখোমুখি হতে চলেছে ভারত ও শ্রীলঙ্কা। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচ। ওই ম্যাচ জিততে পারলেও সেমি ফাইনালের টিকিট একশো শতাংশ নিশ্চিৎ হয়ে যাবে।

Tags: Amit Shah, Birthday, Eden Gardens, ICC World Cup 2023, India vs South Africa, Virat Kohli

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here