ঘড়ি রং পাল্টাবে গিরগিটির মতোই

ঘড়ি রং পাল্টাবে গিরগিটির মতোই

ওয়েব ডেস্কঃ  মানুষ নিজের রং না পাল্টাতে পারলেও টেকপ্রেমীদের জন্য এবার সুখবর। সনি বাজারে আনছে এমন এক ঘড়ি যা স্পর্শ করলেই পাল্টে যায় ঘড়ির রং। অর্থাৎ আপনার পছন্দ অনুযায়ী রং আপনি বদলে নিতে পারবেন।

ইতিমধ্যে অনেকে বলছে সনির ‘এফইএস’ এই ঘড়ি নিঃসন্দেহে ফ্যাশন দুনিয়ায় নতুন মাত্রা যোগ করবে। আর এবার ঘড়িটির নতুন ভার্সান ‘ইউ’ জাপানের বাজারে নিয়ে এসেছে সনি।

জাপানের বাজারে এই মুহূর্তে এই ঘড়ি পাওয়া গেলেও তথ্য সূত্রে জানা গেছে কিছুদিনের মধ্যে এই পৃথিবীর বিভিন্ন দেশে এই ডিভাইস চলে আসবে বলে জানা গেছে। ঘড়ির নতুন এই ভার্সানে মেটাল বেজেল অ্যাড করা হয়েছে। স্মার্টওয়াচের মতো না হলেও ‘এফইএস ইউ’ মডেলটিতে কিছু নতুন ফাংশন আছে। ‘এফইএস ক্লোসেট’ অ্যাপের সঙ্গে ঘড়িটিকে কানেক্ট করে প্রচুর ডিজাইন পাওয়া যাবে। তবে অ্যাপটিতে আরও ডিজাইন ছাড়া হবে বলে জানিয়েছে সনি। সুতরাং অ্যাপের সঙ্গে ঘড়িটিকে কানেক্ট করলেই এ সব ডিজাইন ব্যবহার করা যাবে।

তাছাড়া ঘড়িটিকে যাতে রিচার্জ করা যায় এমন ব্যাটারিও রয়েছে। একবার চার্জ করলে ব্যাটারিটি ৩ সপ্তাহ ধরে চলবে। এর আগের এফইএস ঘড়িগুলো বাটন সেল ব্যবহার করত, যা কয়েক বছর পর পর পরিবর্তন করতে হতো। এফইএসইউ ঘড়িটি ১২ জুন সোমবার থেকে জাপানে বিক্রি শুরু হয়েছে। ঘড়ির ‘প্রিমিয়াম ব্ল্যাক’ মডেলের দাম করা হয়েছে ৫৪৪ মার্কিন ডলার। আর স্টিলের সাধারণ ঘড়িগুলোর দাম ধরা হয়েছে ৪১৭ মার্কিন ডলার। দামটা একটু বেশি তবে পুজোতে আর ঈদে মাত দিতেই পারেন এই ঘড়িতে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here