Home আপডেট চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ২টি পা-ই বাদ গেল প্রথম বর্ষের ছাত্রীর

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ২টি পা-ই বাদ গেল প্রথম বর্ষের ছাত্রীর

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ২টি পা-ই বাদ গেল প্রথম বর্ষের ছাত্রীর

[ad_1]

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দু’টি পা বাদ গেল এক ছাত্রীর। বৃহস্পতিবার দুপুরে শিয়ালদহ – রানাঘাট মেইন লাইনের পলতা স্টেশনের ঘটনা। প্ল্যাটফর্মে উপস্থিত লোকজনই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলে জানা গিয়েছে। আহত ছাত্রী হুগলির চাঁপদানি এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন পলতা স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন ওই ছাত্রী। তখন ট্রেন প্ল্যাটফর্মে ঢুকছিল একটি ট্রেন। ট্রেনে তেমন ভিড় ছিল না। তবু ওই ছাত্রী ট্রেন থামার আগেই দৌড়ে

ট্রেনে উঠতে যান। তখনই পা পিছলে প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝখান দিয়ে লাইনে পড়ে যান তিনি। এই দৃশ্য দেখে চিৎকার শুরু করে দেন প্ল্যাটফর্মে থাকা যাত্রীরা। সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে দেন চালক। এর পর ট্রেনের তলা থেকে রক্তাক্ত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করেন প্ল্যাটফর্মে থাকা মানুষজন। তাঁকে উদ্ধার করে বারাকপুর বিএন বোস হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে চিকিৎসকরা অস্ত্রোপচার করে ছাত্রীর ২টি পা-ই বাদ দেন।

উদ্ধার করার পর তাঁর পরিচয়পত্র পরীক্ষা করে জানা যায় মহাদেবানন্দ কলেজের পড়ুয়া ওই ছাত্রীর নাম পুনম ভার্মা। প্রথম সেমেস্টারের পড়ুয়া তিনি। বিষয়টি পুলিশ ও RPFকে জানান স্থনীয়রা। তারাই আহত ছাত্রীর বাড়িতে খবর দেন।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here