Home বিনোদন জন্মদিনের পার্টিতে অঙ্কুশের সাথে কী ঘটল? কী জানালেন অভিনেতা?  

জন্মদিনের পার্টিতে অঙ্কুশের সাথে কী ঘটল? কী জানালেন অভিনেতা?  

জন্মদিনের পার্টিতে অঙ্কুশের সাথে কী ঘটল? কী জানালেন অভিনেতা?  

[ad_1]

নিজের আজব আজব কান্ডের জন্য প্রায়ই  সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়ে থাকেন টলি পাড়ার নায়ক অঙ্কুশ হাজরা।

আট থেকে আশি, সকলের সঙ্গেই সমানভাবে মিশে যেতে পারেন তিনি। ছোটদের সঙ্গে মিলে মিশে থাকা, মজা আড্ডায় মেতে থাকা, বড়দের সঙ্গেও ঠিক তেমনই সামঞ্জস্য বজায় রেখে ঠাট্টায় মেতে ওঠা, অঙ্কুশের যেন এটাই বিশেষ বিশেষত্ব।

আর ঠিক সেই কারণেই ছোটোরা তাঁকে জন্মদিনের পার্টিতে পেয়ে মজায় মেতে উঠলেন। গেমিং জোনে যে কাজ করে থাকে মেশিন, এবার অঙ্কুশের কাঁধে দায়িত্ব পড়ল তার। অঙ্কুশকে হার্নেসে ঝুলিয়ে দিয়ে খেলা দেখানোর দায়িত্ব দেওয়া হয়েছিল। আর যা পিছন থেকে পরিচালনা  করছে এক শিশু। সেই সময় তাঁর বেহাল দশা দেখে বেশ মজা পায় শিশুরা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অঙ্কুশ মজার ছলে লিখেছেন, ‘এটা মনে হয় আমার শেষে অংশ  নেওয়া ছোটদের জন্মদিনের পার্টি। অঙ্কুশ উল্লেখ না করলেও, এটা সম্ভবত, অনীক ধরের মেয়ের জন্মদিনের পার্টি। সেখানেই সেলেবদের ঢল নামে। তালিকা থেকে বাদ পড়েননি অঙ্কুশ ঐন্দ্রিলাও। বর্তমানে এই মজার ভিডিওতেই মজে রয়েছেন সকলে।

পড়ুন: প্রকাশ্যে এল ‘চন্দ্রমুখী ২’-র ট্রেলার, কী জানালেন কঙ্গনা?

অঙ্কুশ এখন একের পর সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছু দিন আগেই তাঁর প্রযোজনা সংস্থাকে ঘিরে তৈরি হয়েছিল দ্বন্দ্ব। দর্শকের সেই বিভ্রান্তি দূর করেছেন অঙ্কুশই। অভিনেতা সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতে অভিনেত্রী ইশা সাহার সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ।  

ছবি- ইন্সটাগ্রাম

 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here