Home আপডেট আবাসন কেলেঙ্কারিতে ED-র ডাক পেয়ে কী বললেন নুসরত

আবাসন কেলেঙ্কারিতে ED-র ডাক পেয়ে কী বললেন নুসরত

আবাসন কেলেঙ্কারিতে ED-র ডাক পেয়ে কী বললেন নুসরত

[ad_1]

আবাসন দুর্নীতিকাণ্ডের তদন্তে ইডিকে সব রকম সাহায্য করবেন তিনি। ইডির তলবের পর প্রথম প্রতিক্রিয়ায় একথা জানালেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাঁহা। মঙ্গলবার ওই দুর্নীতির তদন্তে নুসরতকে তলব করেছে ইডি।

এদিন উত্তর ২৪ পরগনার হিঙলগঞ্জ কলেজ পরিদর্শনে গিয়ে সাংসদ নুসরত জাঁহা বলেন, ‘আমি সারাদিন খুব ব্যস্ত ছিলাম। আমার কাছে কোনও কাগজ আসেনি। আমি বাড়ি গিয়ে দেখব। যদি আমাকে ডাকা হয় আমি তদন্তে সব রকম সাহায্য করব।’

নুসরতের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নামে টাকা নিয়ে সেই টাকায় নিজের ফ্ল্যাট কেনার অভিযোগ জমা পড়েছে ইডির কাছে। সেই দুর্নীতির তদন্ত করছেন কেন্দ্রীয় সংস্থার গোয়েন্দারা। যদিও অভিযোগ দায়েরের পর এক সাংবাদিক বৈঠকে নুসরত দাবি করেন, তিনি কোনও দুর্নীতিতে যুক্ত নন। যে সংস্থার থেকে টাকা ধার নিয়েছেন বলে অভিযোগ উঠেছে, সেই টাকা তিনি ইতিমধ্যে শোধ করে দিয়েছেন। ওদিকে প্রতারিতদের দাবি, নুসরতকে দেখেই ওই সংস্থায় টাকা দিয়েছিলেন তাঁরা।

আবাসন দুর্নীতির তদন্তে নুসরতকে আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলেছে ইডি। সঙ্গে তলব করা হয়েছে অভিযুক্ত সংস্থা সেভেন্থ সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিডের কর্তা রাকেশ সিংকেও।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here