Home খেলাধুলো ডার্বির ৪৫ মিনিট শেষ! তেতে আছে ইস্টবেঙ্গল, ছাড়ছে না মোহনবাগানও

ডার্বির ৪৫ মিনিট শেষ! তেতে আছে ইস্টবেঙ্গল, ছাড়ছে না মোহনবাগানও

ডার্বির ৪৫ মিনিট শেষ! তেতে আছে ইস্টবেঙ্গল, ছাড়ছে না মোহনবাগানও

[ad_1]

কলকাতা: ১৯ বছর পর আবার ইতিহাস লেখার সুযোগ দুই দলের সামনে। ইস্টবেঙ্গল ও মোহনবাগান, দুই দলই এখনও পর্যন্ত ১৬ বার করে ডুরান্ড কাপ জিতেছে। অর্থাৎ এবার দুই দলের কাছেই ১৭তম ডুরান্ড জেতার সুযোগ। আর সেই সুযোগ কেউই হাতছাড়া করতে চাইছে না।

২০০৪ সালের পর আরও একবার ডুরান্ড কাপের মতো ঐতিহ্য়শালী টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। গতবারের ফলাফল কিন্তু ইস্টবেঙ্গলের পক্ষে ছিল। সেবার তারা মোহনবাগানকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছিল।

আরও পড়ুন- ডুরান্ড ফাইনালে দুই দলের প্রথম একাদশ ঘোষিত, কেমন দল গড়ল ইস্টবেঙ্গল ও মোহনবাগান

রেকর্ড আরও আছে। এর আগে ২০১৬ সালে শেষবার মোহনবাগানকে পর পর দুটি ডার্বিতে হারিয়েছিল ইস্টবেঙ্গল। এবারও সেই সুযোগ লাল-হলুদের সামনে।

ডুরান্ডে গ্রুপ লিগের ডার্বিতে মোহনবাগান হেরেছিল ইস্টবেঙ্গলের কাছে. একমাত্র গোল করেছিলেন নন্দকুমার। তার আগে অবশ্য টানা আটটি ডার্বিতে ইস্টবেঙ্গলকে হারিয়েছিল মোহনবাগান।

ডুরান্ডের ফাইনালে ইস্টবেঙ্গল রীতিমতো তেতে আছে। তবে ছেড়ে কথা বলছে না মোহনবাগানও। একের পর এক আক্রমণ করছেন পেট্রাটোসরা। অন্যদিকে ইস্টবেঙ্গলের আক্রমণও ঠেকাচ্ছে মোহনবাগান ডিফেন্স।

আরও পড়ুন- ডুরান্ড ফাইনালে ইস্টবেঙ্গল-মোহনবাগান ডার্বি, কেমন হতে চলেছে দুই দলের একাদশ

ডার্বির ৪৫ মিনিট শেষ। এখনও পর্যন্ত গোল হয়নি। তবে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। দুই দলই একাধিক সুযোগ তৈরি করেছে। তবে কেউই গোল করতে পারেনি এখনও।

Tags: Durand Cup 2023, East Bengal, MohunBagan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here