Home আপডেট ফের ভিনরাজ্যে নিহত বাংলার পরিযায়ী শ্রমিক, গাজিয়াবাদে মৃত্যু ফরাক্কার যুবকের

ফের ভিনরাজ্যে নিহত বাংলার পরিযায়ী শ্রমিক, গাজিয়াবাদে মৃত্যু ফরাক্কার যুবকের

ফের ভিনরাজ্যে নিহত বাংলার পরিযায়ী শ্রমিক, গাজিয়াবাদে মৃত্যু ফরাক্কার যুবকের

[ad_1]

ভিনরাজ্যে কাজে গিয়ে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক প্রবাসী শ্রমিকের। নিহত প্রতুল মণ্ডল (৩৩)। গাজিয়াবাদে রাজমিস্ত্রির কাজে গিয়ে গত বৃহস্পতিবার পথদুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। এই নিয়ে পর পর ২ দিন ভিনরাজ্যে মৃত্যু হল পশ্চিমবঙ্গের ২ প্রবাসী শ্রমিকের।

মুর্শিদাবাদের ফরাক্কার বেনিয়াগ্রাম পঞ্চায়েতের সিংপাড়ার বাসিন্দা প্রতুল। পরিবারের তরফে জানানো হয়েছে, এলাকায় কোনও কাজ না থাকায় তিন মাস আগে উত্তর প্রদেশের গাজিয়াবাদে কাজে যান প্রতুল। সেখানে নির্মাণকাজে যোগদান করেন তিনি। গত বৃহস্পতিবার দুপুরে খেতে বেরিয়েছিলেন তিনি। তখনই রাস্তায় একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। গুরুতর আহত যুবককে সহকর্মীরা হাসপাতালে ভর্তি করেন। শনিবার সেখানে মৃত্যু হয় প্রতুলের।

গত ২৬ অগাস্ট কাজে গিয়ে এই গাজিয়াবাদেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এই মুর্শিদাবাদের ৩ পরিযায়ী শ্রমিককে। এর মধ্যে ১ জনের বাড়ি আবার ফরাক্কাতেই।

শনিবারও রাজ্যের এক পরিযায়ী শ্রমিকের মৃত্যুর খবর এসেছিল ভিনরাজ্য থেকে। গুজরাতের মুন্দ্রা বন্দরে কাজে গিয়ে মৃত্যু হয় সাগরের মহেন্দ্রগঞ্জের বাসিন্দা সুজিত জানার। শনিবার দেহ পৌঁছয় গ্রামে। তাঁর পরিবারের তরফেও জানানো হয়েছিল, এলাকায় কাজ না পেয়ে ভিনরাজ্যে যেতে বাধ্য হয়েছিলেন যুবক।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here