Home আপডেট ডিব্রুগড় ও সেকেন্দ্রাবাদের মধ্যে চলবে বিশেষ ‘সামার স্পেশ্যাল’ ট্রেন

ডিব্রুগড় ও সেকেন্দ্রাবাদের মধ্যে চলবে বিশেষ ‘সামার স্পেশ্যাল’ ট্রেন

ডিব্রুগড় ও সেকেন্দ্রাবাদের মধ্যে চলবে বিশেষ ‘সামার স্পেশ্যাল’ ট্রেন

[ad_1]

আবীর ঘোষাল, কলকাতা: যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করতে ডিব্রুগড় ও সেকেন্দ্রাবাদের মধ্যে উভয় দিক থেকে তিনটি ট্রিপের জন্য সামার স্পেশ্যাল ট্রেন চালানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সেই অনুযায়ী, ০৭০৪৬ নং (সেকেন্দ্রাবাদ-ডিব্রুগড়) স্পেশ্যাল ট্রেনটি ১৫ মে থেকে ২৯ মে, ২০২৩ তারিখ পর্যন্ত প্রত্যেক সোমবার সকাল ১১ টায় সেকেন্দ্রাবাদ থেকে তিনটি ট্রিপের জন্য রওনা দিয়ে বুধবার রাত ৮টা ৫০ মিনিটে ডিব্রুগড় পৌঁছবে। ফেরত যাত্রার সময় ০৭০৪৭ নং (ডিব্রুগড়-সেকেন্দ্রাবাদ) স্পেশ্যাল ট্রেনটি ১৮ মে থেকে ০১ জুন, ২০২৩ তারিখ পর্যন্ত প্রত্যেক বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিট ডিব্রুগড় থেকে তিনটি ট্রিপের জন্য রওনা দিয়ে শনিবার বিকেল ৪টে ৩০ মিনিটে  সেকেন্দ্রাবাদ পৌঁছবে।

আরও পড়ুন–  Weather Update: আজ থেকে আবহাওয়ার পরিবর্তন, সপ্তাহান্তে বৃষ্টির সম্ভাবনা কতটা? জেনে নিন

স্পেশ্যাল ট্রেনটি উভয় পথে যাত্রা করার সময় সিমলুগুড়ি জং., মরিয়নি জং, লামডিং জং, গোয়ালপাড়া, নিউ জলপাইগুড়ি, মালদহ টাউন, খড়গপুর জং, ভুবনেশ্বর, পালাসা, বিশাখাপট্টনম, বিজয়ওয়াড়া, গুন্টুর ও নালগোন্ডা স্টেশন হয়ে চলাচল করবে। যাত্রীদের জন্য ট্রেনটিতে এসি ২-টিয়ার, এসি ৩-টিয়ার, স্লিপার ক্লাস ও জেনারেল সেকেন্ড ক্লাস-সহ মোট ২২টি কোচ থাকবে।

দক্ষিণ ভারতের দিকে যাত্রা করা অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরা এই সামার স্পেশ্যাল ট্রেনটির পরিষেবা গ্রহণ করতে পারবেন। এই ট্রেনের স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি-র ওয়েবসাইটে পাওয়া যাবে এবং বিভিন্ন খবরের কাগজ ও উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও সূচিত করা হয়েছে। যাত্রা করার আগে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানানো হয়েছে।

Tags: Indian Railways

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here