Home আপডেট ‘‌তোমার ও জনৈক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে’‌, বিস্ফোরক অনুপম

‘‌তোমার ও জনৈক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে’‌, বিস্ফোরক অনুপম

‘‌তোমার ও জনৈক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে’‌, বিস্ফোরক অনুপম

[ad_1]

বঙ্গ–বিজেপি নেতাদের সঙ্গে এখন কেন্দ্রীয় নেতা অনুপম হাজরার সম্পর্ক এখন প্রচণ্ড তেতো হয়ে উঠেছে। যা একেবারেই হজম করা যাচ্ছে না। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সদ্য প্রাক্তন উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে দিয়ে আক্রমণ শুরু করেন অনুপম। তারপর তাঁর তৃণমূল কংগ্রেসের মঞ্চে যাওয়া, বঙ্গ–বিজেপি নিয়ে কটাক্ষ করা–সহ নানা ঘটনা ঘটে। পাল্টা অনুপম হাজরার সভামঞ্চ ভেঙে দেওয়া, তাঁর নামে কুরুচিকর পোস্টার দেওয়া এমনকী তাঁকে সরাসরি আক্রমণ করার ঘটনায় সম্পর্কের চরম অবনতি হয়। এবার সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। এবার বিজেপি নেতাদের ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকি দিলেন ফেসবুক পোস্ট করে।

আজ, শনিবার অনুপম হাজরা একটি ফেসবুক পোস্ট করেন। অনুপমের ইঙ্গিত জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা এবং দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর দিকে। সোশ্যাল মিডিয়ায় অনুপম লিখেছেন, ‘‌চক্রবর্তী এবং সাহা কোম্পানি, প্রাণে মারার চেষ্টা, রাতের অন্ধকারে লোক ভাড়া করে পোস্টার মারা, ফেক ছবি বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা, চালিয়ে যাও। মহিলাদের শিখিয়ে প্রেস কনফারেন্স করা—এসবের জন্য অল দ্যা বেস্ট। সমস্তরকম নোংরামি সেরে নাও। ফিনিশিং টাচ আমি দেব।’‌ অর্থাৎ এবার সরাসরি সংঘাতের রাস্তায় হাঁটলেন অনুপম। তাতে গোপন তথ্য খোলসা করবেন বিজেপি শীর্ষ নেতার বলে ইঙ্গিতও দিয়েছেন।

এই ফেসবুক পোস্ট নিয়ে এখন বেশ চিন্তায় পড়ে গিয়েছে বঙ্গ–বিজেপির নেতারা। কারণ লোকসভা নির্বাচনের আগেই যদি এমন আকচা–আকচি সামনে আসে তাতে ভোটবাক্সে প্রভাব পড়বে। অনুপম হাজরা ‘‌চক্রবর্তী সাহেব’‌ বলতে বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তীকে উদ্দেশ্য করেছেন। আর তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ‘‌এসব সেরে নাও তারপর ফিনিসং টাচটা আমি দেব। কোনও কোনও বিকৃত ছবি দিয়ে নয় বরং তোমার এবং জনৈক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে। গোটা রাজ্যকে দেখানো হবে, তোমার নিস্পাপ ভাজা মাছটি উলটে খেতে না পারার হাবভাবের পিছনে থাকা আসল বিকৃত চরিত্র। দিল্লিতে গেলে তুমি কাকে কী খুঁজে দিতে বলো সেটাও না হয় তথ্য প্রমাণ–সহ ঠিক সময়ে তুলে ধরা হবে। তোমার সঙ্গে আমরা এটাই পার্থক্য থাকবে। আমারগুলি সাজানো ভিডিয়ো হবে না। একদম জেনুইন ও অথেন্টিক হবে। আর নর্থ বেঙ্গলে যৌথ উদ্যোগে ৫৫ কোটির রিসর্টের কথা না হয় ছেড়েই দিলাম।’‌

আরও পড়ুন:‌ কংগ্রেস–তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতারা যোগ দিলেন বিজেপিতে, লোকসভা নির্বাচনের আগে ভাঙন

দীর্ঘ এই ফেসবুক পোস্ট এখন ভাইরাল হয়ে পড়েছে। আর তা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে। এই ফেসবুক পোস্ট থেকে একটা বিষয় পরিষ্কার বর্ষীয়ান নেতা তথাগত রায় ঠিকই বলেছিলেন। ‘‌বঙ্গ–বিজেপিতে কামিনী কাঞ্চন’‌, তিনিই প্রথম ফাঁস করেছিলেন। এছাড়া একাধিকবার বহ্গ–বিজেপি নেতাদের তুলোধনা করেছিলেন। আজ সেই তথ্যই তুলে ধরবেন বলে অনুপম হাজরা হুঁশিয়ারি দিয়েছেন। সুতরাং সংগঠন আজ কেন বিজেপির তলানিতে, সেটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের মত। অনুপম এবার নিশানা করলেন জেলা ও রাজ্য নেতৃত্বেকে। সুতরাং এই জল অনেকদূর গড়াবে বলে মনে করা হচ্ছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here