Home আপডেট ‘দিদির পিঠে ছুরি মারার জন্য…,’ নাম না করে শোভনকে বার্তা কুণালের

‘দিদির পিঠে ছুরি মারার জন্য…,’ নাম না করে শোভনকে বার্তা কুণালের

‘দিদির পিঠে ছুরি মারার জন্য…,’ নাম না করে শোভনকে বার্তা কুণালের

[ad_1]

বেহালায় দলের এক বিজয়া সম্মেলনীতে বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে কটাক্ষ করলেন কুণাল ঘোষ। সেই কটাক্ষ নাম না করে করলেও বক্তব্যে যে ভাবে পদের ধারাবাহিকতা বর্ণনা করেছেন, তাতে স্পষ্ট কুণাল প্রাক্তণ তৃণমূল নেতার দিকেই আঙুল তুলেছেন।

কুণাল বলেন, ‘আমি কাউকে কোনও ব্যক্তিগত আক্রমণ করতে চাই না। কে কী করবেন, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল তোমাকে ছোট থেকে বড় করল, কাউন্সিলর থেকে মেয়র করল, মেয়র থেকে মন্ত্রী করল। তোমার যা সমস্যা সেটা বাড়িতে রাখলেই পারতে। দিদির পিঠে ছুরি মারার জন্য বিজেপিতে যোগ দেওয়ার দরকার ছিল না দাদা।’

প্রসঙ্গত, যে সময় তিনি এই বক্তব্য রাখছিলেন, সে সময় মঞ্চে উপস্থিত ছিলেন শোভনের স্ত্রী (বিচ্ছেদের মামলা চলছে) বেহালা পূর্বে বিধায়ক রত্না চট্টোপাধ্যায়।

(পড়তে পারেন। জন্মদিনে মেয়ের সামনেই ‘দুষ্টু’ শোভনকে চুমু খেলেন বৈশাখী! সোহাগে-আদরে মাখামাখি) 

একদা দলের প্রথম সারির নেতা শোভনের সঙ্গে সম্পর্ক ছিন্ন তৃণমূলের। ঘাসফুল শিবির ছেড়ে বিজেপিতে যোগ দিলেও সক্রিয় রাজনীতিতে আর তাঁকে দেখা যায়নি। এরই মাঝে গত বছর ভাইফোঁটায় তৃণমূল নেত্রী বাড়িতে ফোঁটা নিতে যান প্রাক্তন মেয়র। তবে এখনও তিনি দলবদল করেননি।

আবারও একটি ভাইফোঁটা আসছে। হয়তো আবারও ফোটা নিতে যাবেন শোভন। এরই মাঝে তৃণমূল মুখপাত্র কুণালের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

সম্প্রতি বৈশাখী চট্টোপাধ্যায়ের কন্যা মহুলের জন্মদিন ঘটা করে পালন হয়েছে। সেই অনুষ্ঠানের আমন্ত্রিত ছিলেন কুণাল ঘোষও। তবে, সৌজন্যের খাতিরে সেখানে থাকলেও তিনি যে দলের মুখপাত্র বুঝিয়ে দিয়েছেন বিজয়া সম্মেলনীতে বক্তব্য রাখতে গিয়ে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here