Home আপডেট দেবে না মানে! জোর করে তুলে নিয়ে এসে গলার স্বর নেওয়া উচিত আদালতের: দিলীপ ঘোষ

দেবে না মানে! জোর করে তুলে নিয়ে এসে গলার স্বর নেওয়া উচিত আদালতের: দিলীপ ঘোষ

দেবে না মানে! জোর করে তুলে নিয়ে এসে গলার স্বর নেওয়া উচিত আদালতের: দিলীপ ঘোষ

[ad_1]

দরকারে জোর করে সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করা উচিত। বুধবার কলকাতা হাইকোর্টে কাকুর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ সংক্রান্ত মামলার গুরুত্বপূর্ণ শুনানির আগে এই মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, আদালতের উচিত জোর করে তুলে নিয়ে কণ্ঠস্বরের নমুনা নেওয়া।

বুধবার সকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, ‘একজন লোকের গলার স্বর নেওয়ার জন্য এত নাটক, এত টালবাহানা হচ্ছে কেন বুঝতে পারছি না। তাহলে কি ওখানে রহস্য লুকিয়ে আছে? আর আদালতের উচিত, এই ধরণের লোকেদের জোর করে তুলে নিয়ে এসে গলার স্বর নেওয়া। যার কথা বলার ওপরে এত বড় দুর্নীতি দাঁড়িয়ে আছে। সত্যসন্ধানে যিনি বাধা হয়ে দাঁড়িয়েছেন। আইনের অধিকার আছে। কেন করা হচ্ছে না? আদালত কেন কড়া পদক্ষেপ করছে না, সিবিআই ইডি কেন করছে না এটাও আমাদেরও প্রশ্ন’।

দিলীপবাবুর সংযোজন, ‘তার গলার স্বর নেওয়া উচিত। জোর করে নেওয়া উচিত। দেবে না মানে? হাজার হাজার লোককে লুঠ করা হয়েছে। আর সেই সত্য প্রকাশ্যে আনতে একজন লোক বাধা দেবে, এটা কেউ মেনে নিতে পারে না’।

বলে রাখি, মঙ্গলবার সুজয়কৃষ্ণের কণ্ঠস্বর সংগ্রহ সংক্রান্ত মামলার শুনানিতে বিচারপতি অমৃতা সিনহা নির্দেশ দেন, বুধবার মামলার শুনানিতে ইডির যুগ্ম অধিকর্তা ও ESI হাসপাতালের মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের ভার্চুয়ালি হাজিরা দিতে হবে। বুধবার এই মামলায় আদালত কড়া কোনও নির্দেশ দিতে পারে বলে মনে করা হচ্ছে। গত অগাস্ট থেকে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের চেষ্টা চালাচ্ছে ইডি।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here