Home বিনোদন দ্য গ্রেট ভারত রেসকিউ-এর মোশন পোস্টার, কোন মাসে মুক্তি পাবে ছবিটি?   

দ্য গ্রেট ভারত রেসকিউ-এর মোশন পোস্টার, কোন মাসে মুক্তি পাবে ছবিটি?   

দ্য গ্রেট ভারত রেসকিউ-এর মোশন পোস্টার, কোন মাসে মুক্তি পাবে ছবিটি?   

[ad_1]

বলিউড ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। এই অভিনেতার হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সম্প্রতি তিনি নতুন বেশকিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 অক্ষয় কুমারের নতুন ছবি মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ-এর মোশন  পোস্টার মুক্তি পেল। তবে ‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ বদলে ছবির নাম হয়েছে- ‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ’ । ছবির একটি আকর্ষণীয় মোশন পোস্টার-সহ অফিসিয়াল শিরোনাম উন্মোচন করা হয়েছে ইতিমধ্যেই। বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে ছবিটির টিজার।

১৯৮৯ সালে রানিগঞ্জের কয়লা খনি থেকে ৬৬ জন শ্রমিককে প্রাণ বাজি রেখে উদ্ধার করেছিলেন মাইন ইঞ্জিনিয়র যশবন্ত সিং গিল। সেই হাড়হিম করা রেস্কিউ অপারেশনের কাহিনিকেই রূপোলি পর্দায় তুলে ধরেছেন পরিচালক টিনু সুরেশ দেশাই। ছবিতে যশবন্ত সিং গিলের চরিত্রে নজর কাড়বেন অক্ষয় কুমার।

পড়ুন: ‘জওয়ান’ ছবিতে কত টাকা পারিশ্রমিক নিলেন শাহরুখ ও নয়নতারা? ছবির বাজেট কত টাকা?

কেশরী-র পর আরও একবার রূপোলি পর্দায় খিলাড়ি কুমারের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ২০২২ সালে ফ্লোরে এসেছে যশবন্ত সিং গিলের বায়োপিক। ইংল্যান্ড, পাঞ্জাবের পাশাপাশি দূর্গাপুর-রানিগঞ্জ অঞ্চলে ছবির একাংশের শ্যুটিং করেছেন অক্ষয়-পরিণীতিরা।

‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ’ ছবিতে থাকছেন কুমুদ মিশ্র, রবি কিষেণ, দিব্যেন্দু ভট্টাচার্য, মুকেশ ভাট, রাজেশ শর্মার মতো একাধিক অভিনেতা। ৬ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here