Home বিনোদন নতুন জার্নি শুরু করলেন পরিণীতি, কী জানালেন অভিনেত্রী?

নতুন জার্নি শুরু করলেন পরিণীতি, কী জানালেন অভিনেত্রী?

নতুন জার্নি শুরু করলেন পরিণীতি, কী জানালেন অভিনেত্রী?

[ad_1]

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সাদা-কালো রঙের পোশাকের রেশ ছড়িয়েছেন বলিউড রাজকন্যা। তিনি বলিউডের বেশ পরিচিত এক মুখ। কাজের জন্যে সোশ্যাল মিডিয়াতে তাঁর গুণমুগ্ধকর ভক্ত সংখ্যাও নেহাত কম নয়।

কথা হচ্ছে আমাদের খুব চেনা নায়িকা পরিণীতি চোপড়াকে নিয়ে। সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলে স্বপ্নে দেখা রাজকন্যে বলে ভ্রম হয়।

পরিণীতি লেখেন, ‘অবশেষে সবাইকে বলার সময় এসে গিয়েছে। গত ৮ মাস ধরে গোটাটাই এক রোলার কস্টার জার্নি ছিল। আমার পেশা ও জীবনে কিছু উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে। অবশেষে সেই জিনিসটাই করতে যাচ্ছি, গত ৪ বছর ধরে যে জিনিসের জন্য অপেক্ষায় ছিলাম। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। আমার শিক্ষা আমায় বারংবার অভিনয়ের থেকেও বেশি কিছু করার উৎসাহ দিয়ে এসেছে। ভীষণ ভাল লাগছে আমার টিম ও আমি এখন একই স্বপ্ন দেখছি। ক্লেনস্তায় বিনিয়োগ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। ওঁদের সংস্থার সঙ্গে যুক্ত হওয়ার একটাই কারণ- ক্লেনস্তা যেরকম প্রোডাক্ট তৈরি করে, বাজারে আর কেউ সেটা করে না।’

পরিণীতি জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁর ব্র্যান্ড বাজারে আসছে। কীভাবে জল ছাড়াও শ্যাম্পু করা যায়, তাই শেখাবে তাঁর এই নতুন উদ্যোগ।

অভিনেত্রীর এই নতুন ইনিংস নিয়ে নেটপাড়াও সরগরম। নেটিজেনদের একাংশ বলছেন, ‘দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই স্মার্ট খিলাড়ি পরিণীতি চোপড়া।’ প্রসঙ্গত, ক্লেনস্তা নামে এক প্রসাধনী সংস্থায় বিনিয়োগ করেছেন অভিনেত্রী। বিগত ৪ বছর ধরেই না কি তাঁর স্বপ্ন ছিল, ব্যবসা শুরু করবেন। এইবার সেই ইচ্ছেপূরণ হল।

পড়ুন: প্রকাশ্যে এল ‘ওএমজি ২’-এর টিজার, কী বললেন অক্ষয়?

সম্প্রতি রাজনৈতিক ব্যক্তিত্ব আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদান পর্বের জন্য পরিণীতিকে নিয়ে অনুরাগীদের মনে কৌতূহলের অন্ত নেই। এবার বিয়ের আগে ব্যবসা শুরুর ঘোষণা করে ফের একবার খবরের পাতায় অভিনেত্রী।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here