Home বিনোদন প্রকাশ্যে এল ‘ওএমজি ২’-এর টিজার, কী বললেন অক্ষয়?

প্রকাশ্যে এল ‘ওএমজি ২’-এর টিজার, কী বললেন অক্ষয়?

প্রকাশ্যে এল ‘ওএমজি ২’-এর টিজার, কী বললেন অক্ষয়?

[ad_1]

আসতে চলেছে ‘ওএমজি ২’। ‘ওএমজি ২’-এর প্রথম ঝলক মুক্তি পেয়েছে। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। পোস্টারে দেখা যাচ্ছে মহাদেব শিবের সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন অক্ষয় কুমার।

ছবিতে অভিনেতা কে নীল সাজে মাথায় জটা রুদ্রাক্ষের মালা পড়ে সম্পূর্ণরূপে মহাদেবের সাজে দেখা যাচ্ছে এবং অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে সাধারণ এক মানুষের হাত।

এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছিলেন, ‘ওএমজি ২-এর জন্য আপনাদের সকলের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য রইল।‘

ছবির পোস্টার দেখে আন্দাজ করা যাচ্ছে অভিনেতাকে এইবারে একেবারে ভিন্ন রূপে দেখা যেতে পারে মহাদেব শিবের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পারেন অক্ষয় কুমার।

পড়ুন: ‘বাওয়াল’ ছবিতে কী ধুন্ধুমার কান্ড ঘটাবে বরুণ ও জাহ্নবী? কোথায় দেখবেন এই ছবি?

সদ্য একটি পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা নিজেই করেছেন এই পোস্ট। সেখানে শিবের সাজে দেখা গিয়েছে তাঁকে। এই সাজে ভক্তদের মাঝখান দিয়ে হেঁটে আসছেন তিনি।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

তারই বিশেষ ঘোষণা ১১ জুলাই আসছে টিজার। ঠিক সেই ঘোষণা মতোই মুক্তি পেল ছবির টিজার

এইভাবে ওমাই গড ২ ছবির টিজার মুক্তির দিন ঘোষণা করলেন অক্ষয়।

ওহ মাই গড ছবি মুক্তির প্রায় ১১ বছর পর আসছে সিক্যুয়েল ছবি। ওহ মাই গড ছবিতে কৃষ্ণের অবতারে দেখা গিয়েছিল অক্ষয়কে। এইবার তিনি দেখা দেবেন শিবের অবতারে। অক্ষয় ছাড়াও ছবিতে থাকছেন ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠী-সহ আরও অনেকে।

ওহ মাই গড মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সে সময় ব্যাপক হিট করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরে আসছে সিক্যুয়েল। এই ছবি নিয়ে দর্শকদের আশা বেশ তুঙ্গে রয়েছে। তা পূরণ হয় কিনা তা তো সময় বলবে।

এই দিকে খিলাড়ি কুমারের হাতে রয়েছে একাধিক কাজ। আপাতত পর পর ফ্লপ দিলেও কাজ করছেন মন দিয়ে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সেলফি। দুই হেভিওয়েট তারকা থাকা সত্ত্বেও ছবি ফ্লপ করে। ইমরান হাসমি ও অক্ষয় জুটি ম্যাজিক করতে পরেনি দর্শক মনে। আর এই বছর মুক্তি পেতে পারে ওএমজি ২। ১১ জুলাই মুক্তি পাবে টিজার।

এছাড়া তার হাতে আছে দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ, ফির হেরা ফিরি- সিক্যুয়েল সহ আরও একাধিক ছবি। সঙ্গে তাঁকে শীঘ্রই দেখা যাবে জলি এলএল বি ৩ ছবিতে। সেই ছবিতে আবার জুটি বাঁধবেন আরশদ ওয়ার্সির সঙ্গে। ‘জলি এলএলবি’ এবং ‘জলি এলএলবি ২’ ছবিটি বেশ সাড়া ফেলেছিল বক্স অফিসে।

তবে এইবার সেই সাফল্যের রেশ টেনেই আসছে ‘জলি এলএলবি ৩’। আর এই ছবিতে থাকবেন আরশদ ওয়ার্সি এবং অক্ষয় কুমার দু’জনেই। এমনই খবর বলিপাড়ায়। আপাতত ছবির কাস্ট নির্বাচন থেকে শুরু করে প্রি প্রোডাকশনের কাজ চলছে।

ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here