Home বিনোদন নতুন ভূমিকায় পরমব্রত, ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়

নতুন ভূমিকায় পরমব্রত, ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়

নতুন ভূমিকায় পরমব্রত, ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়

[ad_1]

টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতাকে এর আগে বিভিন্ন ভূমিকায় পেয়েছে দর্শকরা। কখনও তিনি নায়ক আবার কখনও পরিচালক। পাশাপাশি তাঁকে সঞ্চালনা করতেও দেখা গিয়েছে।

এইবার তিনি ছোটপর্দায় ফিরছেন নতুন কাজ নিয়ে। এক নামী চ্যানেলের রিয়্যালিটি শো এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। তাঁর আপকামিং শোয়ের নাম ‘ধন্যি মেয়ের উপাখ্যান’। 

সূত্রের খবর, ‘ধন্যি মেয়ের উপাখ্যান’ রিয়্যালিটি শো তে দেখা যাবে, রাজ্য জুড়ে সফল মহিলাদের এই শোতে অংশগ্রহণ করতে। প্রতিযোগিতার শেষে যিনি ধন্যি মেয়ের মুকুট জিতবেন, তিনি পেয়ে যাবেন ১০ লক্ষ টাকার ক্যাশ প্রাইজ। ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’-র সঙ্গে কিছুটা মিল খুঁজে পাওয়া যেতে পারে এই শোয়ের। ‘ধন্যি মেয়ের উপাখ্যান’ দেখা যাবে উইকেন্ড।

সম্প্রতি পরমব্রত অভিনীত ‘শিবপুর’ ছবিটি মুক্তি পেয়েছে। ‘শিবপুর’-এ মাফিয়া গ্যাং লিডারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্য়ায় এবং আইপিএস অফিসার সুলতান আহমেদের চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়। নীল মুখোপাধ্যায়কে দেখা গেছে মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করতে। প্রায় চার বছর পর একসঙ্গে কাজ করেছেন পরমব্রত ও স্বস্তিকা।

ভিডিও-ইন্সটাগ্রাম 

 

পূর্ববতীফের নতুন চমক প্রসেনজিতের, হনসল মেহেতার সিরিজ ‘স্কুপ’ –এ দেখা যাবে প্রসেনজিতকেপরবর্তীঅতীতে কী ভুল করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া? জানালেন নিজের মুখেই

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here