Home আপডেট নিউটাউনে বহুতল থেকে মরণঝাঁপ, স্বামীর সঙ্গে অশান্তির জেরে আত্মঘাতী গৃহবধূ

নিউটাউনে বহুতল থেকে মরণঝাঁপ, স্বামীর সঙ্গে অশান্তির জেরে আত্মঘাতী গৃহবধূ

নিউটাউনে বহুতল থেকে মরণঝাঁপ, স্বামীর সঙ্গে অশান্তির জেরে আত্মঘাতী গৃহবধূ

[ad_1]

ফের নিউটাউনে বহুতল থেকে মরণঝাঁপ।  নিউটাউনের ইকোস্পেসের কাছে একটি বিলাসবহুল আবাসনের ১০ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। ওই গৃহবধুর নাম কবিতা কৌর (৩৫)। বৃহস্পতিবার গভীর রাতে নিউটাউনের এই বিলাসবহুল আবাসন থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করে বলে জানা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে টেকনোসিটি থানার পুলিশ। এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল ছড়িয়েছে আবাসনে।

আরও পড়ুন: নিউটাউনে ১৪ তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী তথ্যপ্রযুক্তির কর্মী

এই ঘটনার তদন্তে নেমে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছেন ওই গৃহবধূ। বিলাসবহুল আবাসনে থাকলেও কবিতার সঙ্গে তার স্বামীর বনিবনা ছিল না। তাদের মধ্যে নিত্যকলহ লেগেই থাকত। প্রায় এক বছর ধরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছে। সেই কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন কবিতা। সেই অবসাদ থেকে গতকাল রাতে আচমকা ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে কবিতা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে টেকনোসিটি থানার পুলিশ। এটি আদৌও আত্মহত্যার ঘটনা কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি তাদের মধ্যে কী নিয়ে সমস্যা ছিল ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে সমস্ত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বিধাননগর মহকুমা হাসপাতালে।

উল্লেখ্য, একইভাবে গত বছরের এপ্রিলে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছিল নিউটাউনে। ১৪ তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছিলেন এক তথ্যপ্রযুক্তি কর্মী। তাঁর নাম রাজর্ষি দত্ত (৩৪)। রক্তাক্ত অবস্থায় যুবককে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।টেকনোসিটি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। সকালের দিকে আবাসনের নিচে রক্তাক্ত অবস্থায় যুবককে পড়ে থাকতে দেখেন নিরাপত্তারক্ষীরা। খবর পেয়ে সেখানে জড়ো হন আবাসনের অন্যান্য বাসিন্দারা। জানা গিয়েছে, রাজর্ষি ওই আবাসনেই থাকতেন। গত জুলাই মাসে ওই আবাসনে ফ্ল্যাট ভাড়া নেন তিনি। সেখানে মায়ের সঙ্গে থাকতেন। ফ্ল্যাটে আসার আগে তাঁর বাবার মৃত্যু হয়। তারপর থেকে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। আর তারপরেই আত্মহত্যার ঘটনা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here