Home আপডেট নিজের সার্ভিস রাইফেলের থেকে গুলি, বাংলাদেশ সীমান্তে আত্মঘাতী বিএসএফ জওয়ান

নিজের সার্ভিস রাইফেলের থেকে গুলি, বাংলাদেশ সীমান্তে আত্মঘাতী বিএসএফ জওয়ান

নিজের সার্ভিস রাইফেলের থেকে গুলি, বাংলাদেশ সীমান্তে আত্মঘাতী বিএসএফ জওয়ান

[ad_1]

নিজের সার্ভিস রাইফেলের গুলিতে আত্মঘাতী হলেন এক বিএসএফ কনস্টেবল। কোচবিহারের দিনহাটার ভারত–বাংলাদেশ সীমান্তে মোতায়ন ছিলেন ওই বিএসএফ জওয়ান। সেখানেই নিজের সার্ভিস রাইফেলের সাহায্যে তিনি আত্মঘাতী হয়েছেন। মৃত বিএসএফ জওয়ানের নাম সত্যবান সিং (৪৮)। তিনি বিএসএফের ১৩৮ নম্বর ব্যাটেলিয়নের কনস্টেবল ছিলেন। 

আরও পড়ুন: প্রাক্তন বিএসএফ কর্মী আত্মঘাতী, রাতের অন্ধকারে বন্দুক দিয়ে গুলি করলেন বুকে!

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার। সেখানে অন্যান্য বিএসএফ জওয়ানরা রাইফেলের গুলির শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে গিয়ে সত্যবানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিএসএফ কর্তৃপক্ষ নিহত জওয়ানের মৃতদেহ স্থানীয় সাহেবগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করেছে। কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানিয়েছেন, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা যায়, ওই বিএসএফ জওয়ান দিনহাটা ২ নম্বর ব্লকের খাসপাড়া বিএসএফ ক্যাম্পে কর্মরত ছিলেন। কর্তব্যরত অবস্থাতেই ওই বিএসএফ জওয়ান আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কারণ তিনি যখন কর্তব্যরত অবস্থায় ছিলেন সেই সময় গুলির আওয়াজ শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন অন্যান্য জওয়ানরা। তাঁর এক হাতে সার্ভিস রাইফেল ছিল। তা থেকেই গুলি চলেছিল। ওই গুলি জওয়ানের মাথায় লাগে। গুলি লাগার পর মাটিতে লুটিয়ে পড়েন জওয়ান। মাথার দিকে মাটি রক্তে ভিজে যায়। যদিও ওই জওয়ান কী কারনে আত্মঘাতী হয়েছেন?  তা জানা যায়নি। তার কারণ জানার জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ। 

কর্মক্ষেত্রে কোনও সমস্যা ছিল নাকি পারিবারিক কোনও সমস্যা ছিল, নাকি ব্যক্তিগত সমস্যা থেকে এই ধরনের ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। মৃত বিএসএফ জওয়ানের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। এখনই পর্যন্ত এই ঘটনায় পরিবারের তরফে কোনও রকমের অভিযোগ দায়ের হয়নি। বিষয়টি খতিয়ে দেখছে সাহেবগঞ্জ থানার পুলিশ। 

এ বিষয়ে কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, বিএসএফের তরফে আত্মহত্যার বিষয়টি জানানো হয়েছে। মৃতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মনে করা হচ্ছে যে নিজের সার্ভিস রাইফেল থেকে আত্মঘাতী হয়েছেন ওই জওয়ান।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here