Home খেলাধুলো নীরজ চোপড়ার কাছে নাকি রিজার্ভ ব্যাংকের থেকেও বেশি সোনা!

নীরজ চোপড়ার কাছে নাকি রিজার্ভ ব্যাংকের থেকেও বেশি সোনা!

নীরজ চোপড়ার কাছে নাকি রিজার্ভ ব্যাংকের থেকেও বেশি সোনা!

[ad_1]

বুদাপেস্ট: এই মুহূর্তে ভারতীয় ক্রীড়াবিদ হিসেবে দেশের সবচেয়ে জনপ্রিয় নাম নীরজ চোপড়া। বিরাট কোহলি, সুনীল ছেত্রীদের থেকেও এগিয়ে গিয়েছেন তিনি। তবে ফোকাস শুধুমাত্র খেলাতেই রাখতে চান। রবিবার মধ্যরাত থেকে ভারতীয় নেটিজেনদের মোবাইলে ঘুরছে নতুন মিম। লেখা, ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কেও এত সোনা মজুত নেই যা রয়েছে নীরজের ঝুলিতে।

গত দু’বছর ধরে দেশকে গর্বিত করে চলেছেন এই জ্যাভেলিন থ্রোয়ার। ২০২১ টোকিও ওলিম্পিকসে সোনা জয়ের পর থেকে নীরজ অধিকাংশ প্রতিযোগিতায় সোনা জিতেছেন। অধরা ছিল শুধু বিশ্ব চ্যাম্পিয়নের তকমা। রবিবার বুদাপেস্টে সেই স্বপ্নও সফল হল তাঁর। বিশ্ব অ্যাথলেটিকস ট্র্যাক অ্যান্ড ফিল্ডে ভারতের মানচিত্রকে আরও স্পষ্ট করে ফুটিয়ে তুললেন পানিপতের তরুণ।

তাই নেটিজেনদের এমন মিম বেশ মানানসই বটে। বিশ্ব চ্যাম্পিয়নের শিরোপা মাথায় ওঠার সঙ্গে সঙ্গেই দেশের শ্রেষ্ঠ ক্রীড়াবিদের তকমাও নীরজের নামের পাশে লেখা শুরু হয়ে গিয়েছে। তবে এই ব্যাপারে তাঁর ঘোরতর আপত্তি রয়েছে। বিনয়ী স্বভাবের হরিয়ানার তনয়ের কথা,আমি কোনও মতেই নিজেকে দেশের সর্বকালের সেরা অ্যাথলিট বলতে রাজি নই।

Fenkon toh aise fenko ki chaar log bole Kya fekta hai yaar.

88.17 mtr door Bhaala phenka and a World Athletics Championship Gold for our Champion #NeerajChopra . The mega run continues .pic.twitter.com/9TOFl4P6uM

— Virender Sehwag (@virendersehwag) August 28, 2023

Tags: Javelin, Neeraj Chopra



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here