Home আপডেট পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

[ad_1]

পঞ্চম শ্রেণির ছাত্রীর নগ্ন ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে। সেকথা কাউকে জানালে ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দেন গৃহশিক্ষক। নির্যাতিতার পরিবার জামালপুর থানায় অভিযোগ দায়ের করতেই এলাকা থেকে উধাও হয়ে গিয়েছেন গৃহশিক্ষক সব্যসাচী মশান ও তাঁর পরিবার। অভিযুক্তের শাস্তির দাবি করেছে নির্যাতিতার পরিবার।

নির্যাতিতা পূর্ব বর্ধামানের জামালপুর থানা এলাকার বাসিন্দা। বাবা স্থানীয় একটি দোকানের কর্মচারী। মা গৃহবধূ। অনটনের সংসারে মেয়েকে একটু ভালো করে পড়াতে গৃহশিক্ষকের ব্যবস্থা করেছিলেন তাঁরা। সেই গৃহশিক্ষকের দ্বারাই যৌন হেনস্থার অভিযোগ তুলল ছাত্রীটি।

নির্যাতিতার মা জানিয়েছেন, গত সোমবার গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়েছিল মেয়ে। সেখানে আরও কয়েকজনের সঙ্গে মেয়েকে পড়াত সব্যসাচী মশানা নামে এক যুবক। পড়ানোর সময়ই আমার মেয়েকে নিয়ে অন্য একটি ঘরে যায় সে। সেখানে মেয়েকে নগ্ন করে তার ভিডিয়ো তোলে। তার পর হুমকি দেয়, একথা কাউকে জানালে ভিডিয়ো ভাইরাল করে দেবে। এমনকী প্রাণনাশেরও হুমকি দেয় সে।

ভয়ে মেয়ে বাড়ি এসে প্রথমে কিছু জানায়নি। পরে আমাকে সব জানায়। আমি ওর বাবাকে ফোন করি। মঙ্গলবার আমরা গৃহশিক্ষকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছি।

নির্যাতিতা জানায়, ‘আমাকে পড়ানোর নাম করে পাশের ঘরে নিয়ে যায় দাদা। তার পর জামা কাপড় খুলতে বলে। হাতে ফোনে ক্যামেরা অন করে ধরে ছিল। আমি নির্দেশ মানতে না চাইলে প্রাণনাশের হুমকি দেয়। ভিডিয়ো তোলার পর বলে, কাউকে বললে ভাইরাল করে দেব কিন্তু। দেখি তখন কী ভাবে মুখ দেখাস।’

ওদিকে অভিযোগ দায়েরের পর থেকে পলাতক অভিযুক্ত গৃহশিক্ষক ও তাঁর পরিবারের সদস্যরা। বাড়িতে ঝুলছে তালা। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতে পকসো আইনের ধারায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত গৃহশিক্ষকের সন্ধান চালাচ্ছে পুলিশ।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here