Home আপডেট পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

[ad_1]

পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান। আনুষ্ঠানিক গ্রেফতারির আগে তাঁর সঙ্গে দর কষাকষি চলছে পুলিশের। এমনই বিস্ফোরক দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই দাবি করেন তিনি।

আরও পড়ুন: ‘কড়া ব্যবস্থা নিন,’ সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে

শুভেন্দুবাবু লিখেছেন, ‘সন্দেশখালির বজ্জাত শেখ শাহজাহান মঙ্গলবার রাত ১২টা থেকে মমতা পুলিশের হেফাজতে রয়েছে। তাঁকে বেড়মজুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত থেকে নিয়ে গিয়েছে পুলিশ। তার আগে প্রভাবশালীদের মাধ্যমে মমতা পুলিশের সঙ্গে চুক্তি করেছে সে। চুক্তি অনুসারে পুলিশ ও জেল হেফাজতে থাকাকালীন তাকে পর্যাপ্ত যত্ন আদ্দি করতে হবে। তাকে জেলে থাকাকালীন ৫ তারা বিলাশের ব্যবস্থা করতে হবে। ব্যবহার করতে দিতে হবে মোবাইল ফোন। যার মাধ্যমে সে জেল থেকেই তৃণমূলকে নেতৃত্ব দেবে। এমনকী উডবার্ন ওয়ার্ডে তাঁর জন্য একটা শয্য সব সময় খালি রাখতে হবে। যাতে ইচ্ছা করলেই সেখানে এসে সময় কাটাতে পারে সে’।

বলে রাখি, শেখ শাহজাহানের গ্রেফতারির ওপর কোনও স্থগিতাদেশ নেই বলে স্পষ্ট করে দিয়েছে কলকাতা হাইকোর্ট। এর পরই ওই তৃণমূলি গুন্ডার বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করে পুলিশ। আদালত এক নির্দেশে স্পষ্ট উল্লেখ করেছে, ৫ তারিখে ইডির ওপর হামলার ও তার পর শাহজাহানের অন্তর্ধানে স্পষ্ট আইনে কোনও ভরসা নেই তার। তাই অবিলম্বে তার গ্রেফতারি প্রয়োজন। আদালতের নির্দেশের পর প্রবল চাপে রয়েছে রাজ্য পুলিশ।

আরও পড়ুন: মাতৃত্বকালীন ছুটি নিয়ে স্থায়ী-অস্থায়ী কর্মীতে তফাত করা যায় না, বলল হাইকোর্ট

ওদিকে শাহজাহানের গ্রেফতারির দাবিতে বুধবারও উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। জমি দখল করে শাহজাহান বাহিনীর তৈরি করা বাজারের এক একটা করে ইট খুলে ফেলেন বিক্ষোভকারীরা।

 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here