Home খেলাধুলো পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি

পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি

পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি

[ad_1]

করাচি: বিরাট কোহলি এমন একটা নাম যার ভক্ত শুধু ভারতেই নেই, সারা ক্রিকেট বিশ্বে ছড়িয়ে আছে। এই তালিকায় প্রথম দিকে থাকবে পাকিস্তান। ভারতের চির প্রতিদ্বন্দ্বী দেশ ক্রিকেট মাঠে ভারতকে হারানোর জন্য সবকিছু করতে রাজি। কিন্তু পাকিস্তানি ভক্তরা মনে করেন বিরাট কোহলি গত ১০ বছরে বিশ্বের সেরা ব্যাটসম্যান। পাকিস্তানিদের ইচ্ছে তাদের দেশে একবার খেলুন বিরাট কোহলি।

বিরাট নিজেও পাকিস্তানি ভক্তদের সঙ্গে প্রচুর ছবি তোলেন এবং অটোগ্রাফ দেন বিদেশের মাঠে। পাক ক্রিকেটারদের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক ভাল। বিরাট নিজেও হয়তো মনে মনে চান পাকিস্তানে খেলতে যেতে। কিন্তু সেটা সম্ভব হয় না সরকার এবং বোর্ডের অনুমতি না থাকায়। পাকিস্তানে এক সপ্তাহ আগে একটি পরিসংখ্যানে জানা গিয়েছে বাবর এবং রিজওয়ান নয়, পাকিস্তানের অন্য কোনও ক্রিকেটার নয়।

আরও পড়ুন – মেসি দর্শনের টিকিটের দাম মাত্র ৯০ লাখ! সঙ্গে পাবেন লাঞ্চ এবং অটোগ্রাফ

পাকিস্তানিদের আশি শতাংশ মানুষ বিরাটকেই পছন্দ করেন। লাহোর থেকে করাচি, ইসলামাবাদ থেকে রাওয়াল পিন্ডি – পাক তরুণ ক্রিকেটাররা বিরাটকেই নিজেদের রোল মডেল মনে করেন। তার ফিটনেস, প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়াই করার ক্ষমতা এবং মানসিকতা পাকিস্তানিদের ভীষণ পছন্দ।

বাবর এবং রিজওয়ান যথেষ্ট দক্ষ ব্যাটসম্যান হলেও ৮০ শতাংশ পাকিস্তানি তাদের সেরা হিসেবে বেছে নিয়েছেন ভারতের বিরাট কোহলিকে। এদের সকলের ইচ্ছে একবার অবসর নেওয়ার আগে অন্তত কয়েকটা ম্যাচ পাকিস্তানের মাটিতে খেলুক কিং কোহলি। এমন ব্যাটসম্যানের দিওয়ানা হওয়া ছাড়া উপায় নেই পাকিস্তানের।

Tags: Pakistan Cricket Team, Virat Kohli

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here