Home আপডেট পুজোয় কলকাতায় আসছেন নড্ডা, দিতে পারেন অষ্টমীর অঞ্জলিও

পুজোয় কলকাতায় আসছেন নড্ডা, দিতে পারেন অষ্টমীর অঞ্জলিও

পুজোয় কলকাতায় আসছেন নড্ডা, দিতে পারেন অষ্টমীর অঞ্জলিও

[ad_1]

রাজ্যবাসীর মন জয় করতে দ্বিতীয়ার সন্ধ্যায় কলকাতার সন্তোষ মিত্র স্কোয়ারে রাম মন্দিরের আদলে তৈরি দুর্গাপুজো মণ্ডপের উদ্বোধন করে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২০২৪ লোকসভা ভোটের আগে দেশজুড়ে হিন্দুত্বের বান আনতে বিজেপির পরিকল্পনার অংশ হিসাবেই শাহের এই ঝটিকা সফর বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। বাঙালির উৎসবে সামিল হতে দিল্লি থেকে কি পুজোর মধ্যে রাজ্যে আসবেন বিজেপির আর কোনও প্রথম সারির নেতা? এই নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন সবুজ সংকেত এল দলের সভাপতি জেপি নড্ডার কাছ থেকে। বিজেপি সূত্রের খবর, ষষ্ঠীর দিন কলকাতা আসছেন নড্ডা। সপ্তমী ও অষ্টমী রাজ্যে থাকতে পারেন তিনি। এমনকী বালুরঘাটে যেতে পারেন সুকান্ত মজুমদার আয়োজিত পুজোয় অংশগ্রহণ করতে।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, এখনো যা জানি তাতে ষষ্ঠীর বিকেলে রাজ্যে আসছেন জেপি নড্ডা। সপ্তমীর দিন বিধাননগরে EZCC-র উলটো দিকে বিজেপির শাখা সংগঠনের পুজোয় অংশগ্রহণ করবেন তিনি। হাওড়ার উলুবেড়িয়াতেও একটি পুজোয় অংশগ্রহণ করতে পারেন। তবে বালুরঘাটে সুকান্ত মজুমদারের পুজোয় যোগ দিতে তিনি যাবেন কি না সেব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারেননি সুকান্তবাবু নিজেই।

কলকাতার সন্তোষ মিত্র স্কোয়ারে বিজেপি নেতা সজল ঘোষের উদ্যোগে রাম মন্দিরের আদলে তৈরি দুর্গামণ্ডপ নিয়ে আগে থেকেই কৌতুহল ছিল চরমে। আর সেই পুজোর উদ্বোধন অমিত শাহের হাতে হওয়ার পর তা নিয়ে জনতার উৎসাহ চরমে পৌঁছেছে। ইতিমধ্যে একাধিক পুরস্কার পেয়েছে এই পুজো। ওদিকে পদাধিকার বলে দলের একজন কাউন্সিলর সজল ঘোষের এই সাফল্যে চাপে রয়েছেন অনেক বিজেপি নেতাই। তাই শাহকে না পেলেও নড্ডাকে পুজোয় চাইছেন অনেকেই।

 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here