Home আপডেট পুলিশের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারল বেপরোয়া ট্রাক, মৃত্যু ASI, কনস্টেবলের

পুলিশের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারল বেপরোয়া ট্রাক, মৃত্যু ASI, কনস্টেবলের

পুলিশের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারল বেপরোয়া ট্রাক, মৃত্যু ASI, কনস্টেবলের

[ad_1]

পথ দুর্ঘটনা সংক্রান্ত কেন্দ্রীয় আইন সংশোধনের প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ, অবরোধ, ধর্মঘট কর্মসূচি পালন করছেন ট্রাক চালকরা। ঠিক সেই সময় বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ২ পুলিশ কর্মীর। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে হাওড়ার বাগনানের বরুন্দায়। পুলিশের পেট্রোলিং গাড়িতে সজরে ধাক্কা মারে একটি ট্রাক। তার জেরে মৃত্যু হয় ২ পুলিশ কর্মীর। মৃতদের নাম সুজয় দাস (এএসআই) এবং পলাশ সামন্ত (কনস্টেবল)। কর্তব্যরত অবস্থাতেই তাদের মৃত্যু হয়েছে। মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমেছে ২ পুলিশ কর্মীর পরিবারে। এছাড়াও, এই ঘটনায় আরও দুই পুলিশ কর্মী আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: পথ দুর্ঘটনায় পুলিশের মর্মান্তিক মৃত্যু, আবগারি দফতরের গাড়ি ধাক্কা মারল পুরুলিয়ায়

জানা গিয়েছে, বরুন্দার কাছে পুলিশ পেট্রোলিংয়ের গাড়িটি বাগনানের দিকে ফিরছিল। তখন বরুন্দার কাছে পিছন থেকে বেপরোয়া ওই ট্রাক সজোরে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায়। ঘটনায় দুমড়ে মুচড়ে যায় পুলিশের গাড়ির পিছনের অংশ। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে এসে আশপাশের লোকজন পুলিশ কর্মীদের দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে সুজয় ও পলাশকে মৃত বলে ঘোষণা করা হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। উল্লেখ্য, কেন্দ্রীয় নতুন আইনের প্রতিবাদ জানাতে গিয়ে ট্রাক চালকরা এমনিতেই কর্মবিরতি করছেন। তবে কি চালকের রাগ পুলিশের উপর পড়ল? সেই প্রশ্নও উঠে এসেছে।

প্রসঙ্গত, সম্প্রতি বেশ কয়েকটি পথ দুর্ঘটনায় একাধিক পুলিশকর্মীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বছরের শুরু দিনে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল পুলিশ কর্মীর। বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ যায় এক কনস্টেবলের। মর্মান্তিক সেই দুর্ঘটনা ঘটেছিল পুরুলিয়ায়। নিহত পুলিশ কর্মীর নাম ছিল বাবলু গড়াই। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছিলেন। পুরুলিয়ার রাঘবপুর মোড়ে পথ দুর্ঘটনার কবলে পড়ে পুলিশের গাড়িটি। বেপরোয়া গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সজোরে কর্তব্যরত পুলিশ অফিসার ও কর্মীদের গাড়িতে। ওই গাড়িতেই ছিলেন পুরুলিয়ার ডিএসপি ট্রাফিক, এক সাব ইন্সপেক্টর–সহ পাঁচ পুলিশকর্মী। তাঁরা পথ দুর্ঘটনায় আহত হন। 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here