Home বিনোদন প্রকাশ্যে এল পরিণীতি ও রাঘবের বাগদানের তারিখ, কবে বাগদান সারবেন এই জুটি?

প্রকাশ্যে এল পরিণীতি ও রাঘবের বাগদানের তারিখ, কবে বাগদান সারবেন এই জুটি?

প্রকাশ্যে এল পরিণীতি ও রাঘবের বাগদানের তারিখ, কবে বাগদান সারবেন এই জুটি?

[ad_1]

মাসখানেক আগে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমের খবর চাউর হয়। জানা যায়, আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে প্রেম করছেন তিনি।

এমনকি খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে দু’জনে বসবেন বলেই খবর। তবে নিজের সম্পর্ক নিয়ে  আনুষ্ঠানিক বক্তব্য দেননি পরিণীতি। তবে রাঘবের সঙ্গে দেখা করার ব্যাপারটি গোপনও রাখেননি, প্রকাশ্যেই ঘুরে বেড়াতে দেখা গেছে তাঁদের। প্রেমের গুঞ্জনের মধ্যেই নতুন খবর, রাঘবের সঙ্গে বাগ্‌দান সারছেন পরিণীতি। বাগ্‌দানের দিন-তারিখও না কি ঠিক হয়ে গেছে।

সূত্রের খবর, আপ সাংসদ রাঘবের প্রেমে না কি হাবুডুবু খাচ্ছেন পরিণীতি। নিকটতম বন্ধুবান্ধব এবং পরিবারের লোকজন নিয়েই চুপিসারে এই বাগদান অনুষ্ঠান হতে চলেছে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান নয়,সাদামাটা ভাবেই হবে বাগদান অনুষ্ঠান। অর্থাৎ আংটি বদল।

প্রায় অনেকেরই ধারণা ছিল এপ্রিলে বাগদান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। তবে সূত্রের খবর সেই বিশেষ শুভকাজ এখনও হয়নি। বরং তা হওয়ার কথা চলতি মাসে।

সূত্রের খবর, অনেক জল্পনা-কল্পনার অবসান হতে চলেছে অবশেষে। খবর মিলছে দিল্লিতে ১৩ মে বাগদান সারবেন পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা।

গত মাসে দু’জনকে মুম্বাইয়ে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয় আলোচনা। ডেটিং নিয়ে গুজবও রটে।

জানা যাচ্ছে, রাঘব চাড্ডা ও পরিণীতির সম্পর্ক নাকি কলেজে পড়ার সময় থেকেই। তাঁরা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে তখন ছিল বন্ধুত্ব, পরে সেটাই অন্য রূপ নেয়। এর মধ্যে বেশ কয়েকবার অভিনেত্রীকে দেখা গিয়েছে ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে। এখন দেখা যাক, মে মাসেই আংটি বদল করেন না কি পরী ও রাঘব।

ভিডিও-ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here