Home বিনোদন প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ –এর মুক্তির দিন, সোশ্যাল মিডিয়ায় দেব জানালেন

প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ –এর মুক্তির দিন, সোশ্যাল মিডিয়ায় দেব জানালেন

প্রকাশ্যে এল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ –এর মুক্তির দিন, সোশ্যাল মিডিয়ায় দেব জানালেন

[ad_1]

নববর্ষে প্রকাশ্যে এসেছিল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ -এর ফার্স্ট লুক পোস্টার। বাংলার ইতিহাসের সবচেয়ে বড় রহস্য আবিষ্কারের খোঁজে নেমে পড়েছে ব্যোমকেশ।

বিরসা দাশগুপ্তের পরিচালনায় এই প্রথমবার ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। নিজের সোশ্যাল পেজে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে দেব লিখেছিলেন “কঠিন …….কিন্তু অসম্ভব নয়।

নববর্ষের পর দেব রবীন্দ্র জয়ন্তীর দিনকে বেছে নিয়েছিলেন ছবি মুক্তির দিন ঘোষণার। ১১ অগাস্ট বড় পর্দায় দেখা মিলবে ব্যোমকেশ দেবের। সঙ্গী সত্যবতী রুক্মিণী। 

সোশাল মিডিয়ায় একের পর এক চমক দিয়েই চলেছেন টলিপাড়ার হার্টথ্রব দেব। নিজের সোশাল হ্যান্ডেলে শেয়ার করে জানিয়ে দিলেন ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ -এর ছবি মুক্তির দিন। চমক এখানেই শেষ নয়, নববর্ষের দিন প্রকাশ্যে এনেছিল দেবের আপকামিং ছবি ‘প্রধান’ এর ঘোষণা।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ । চলতি বছর জানুয়ারিতে দেব ঘোষণা করেছিলেন ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবির কথা। তখন থেকেই ভক্তদের মনে ব্যোমকেশ লুকে দেবকে দেখার জন্য কৌতুহল তৈরি হয়েছিল। 

ব্যোমকেশ দূর্গ রহস্য’ তৈরি হতে চলেছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে।

ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে বাঙালি দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছে উত্তম কুমার, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্যকে। এইবার এই তালিকায় নয়া সংযোজন দেবকে নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে।

ভিডিও-ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here