Home আপডেট ফাঁকা মাঠে পাওয়া গেল তরুণীর গলা কাটা হাত – পা বাঁধা দেহ, পাশে পাওয়া গেল…

ফাঁকা মাঠে পাওয়া গেল তরুণীর গলা কাটা হাত – পা বাঁধা দেহ, পাশে পাওয়া গেল…

ফাঁকা মাঠে পাওয়া গেল তরুণীর গলা কাটা হাত – পা বাঁধা দেহ, পাশে পাওয়া গেল…

[ad_1]

চাষের ক্ষেতে বছর উনিশের তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে। মঙ্গলবার সকালে স্বরূপনগরের বাংলাদেশ সীমান্ত লাগোয়া গোবিন্দুপুর গ্রামে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর যায় পুলিশে। দেহের পাশে একটি পিঠ ব্যাগ ও তার আসেপাশে রূপচর্চার সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। যাতে তদন্তকারীদের অনুমান, অবৈধ উপায়ে সীমান্ত পারাপারের চেষ্টা করছিলেন তরুণী।

স্থানীয় কৃষকরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে কাঁকরোল ক্ষেতে ফসল তুলতে গিয়ে তাঁরা দেখেন এক তরুণীর হাত পা বাঁধা দেহ পড়ে রয়েছে। গলার নলি কাটা। মুখ ওড়না দিয়ে ঢাকা। মুখের একাংশ ঝলসে গিয়েছে। পাশে পড়ে একটি পিঠ ব্যাগ। তার আসেপাশে ছড়িয়ে লিপস্টিক, ফেস ওয়াস, টুথ পেস্টের মতো দৈনন্দিন প্রয়োজনীয় সামগ্রী।

সঙ্গে সঙ্গে স্বরূপনগর থানায় খবর দেন তাঁরা। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। সঙ্গে ব্যাগ ও তার আসেপাশের সামগ্রীও বাজেয়াপ্ত করে নিয়ে যায় তারা।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান তরুণী বাংলাদেশি। কোনও দালালের মাধ্যমে অবৈধ উপায়ে সীমান্ত পার করছিলেন তিনি। সেই দালালই তাঁকে ধর্ষণের পর গলার নলি কেটে খুন করে থাকতে পারে। তার পর তরুণীর পরিচয় গোপন করতে মুখ জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেছে অপরাধী।

উদ্ধার হওয়া সামগ্রী ও গ্রামবাসীদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে বসিরহাট মহকুমা হাসপাতালে। স্থানীয়দের দাবি, বাংলাদেশ থেকে অবৈধ উপায়ে ভারতে অনুপ্রবেশের অন্যতম হাইওয়ে হয়ে উঠেছে স্বরূপনগর সীমান্ত। এলাকায় বিএসএফের তৎপরতা আরও বাড়ানো প্রয়োজন বলে দাবি তুলেছেন তাঁরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here