Home খেলাধুলো ফাইনালে পাকিস্তানের কাছে ভারতের হার!

ফাইনালে পাকিস্তানের কাছে ভারতের হার!

ফাইনালে পাকিস্তানের কাছে ভারতের হার!

[ad_1]

১২৮ রানে জিতল পাকিস্তান

কলম্ব: ইমার্জিং এশিয়া কাপ ফাইনালে ভারতকে জিততে হলে বড় কিছু করতেই হত। পাকিস্তান ৩৫২ রান করার পর ভারতের দুই ওপেনারকে শুরুটা ভাল করতে হত। সাই সুদর্শন এবং অভিষেক শর্মা শুরুটা ভালই করেছিলেন। দুই বাহাতি মিলে বুদ্ধি করে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ভারতের ইনিংস। খারাপ বল যেমন বাউন্ডারির বাইরে পাঠাছিলেন, তেমন খুচরো রান নিয়ে স্কোর বোর্ড চালু রাখছিলেন। ব্যক্তিগত ২৯ রানের মাথায় সুদর্শন আউট হয়ে গেলেন ইকবালের বলে।

নীকিন জোসের (১১)অবশ্য ভাগ্য খারাপ। ওয়াসিমের বল তার ব্যাটে না লাগলেও আম্পায়ার আউট দিয়ে দিলেন। সিন্ধু (১০), যুরেল (৯) এবং ভারতের অধিনায়ক যশ ধুল (৩৯) আউট হয়ে গেলেন বিশাল কিছু রান না করেই। ভারতের হয়ে সর্বোচ্চ স্কোরার অভিষেক শর্মা (৬১)। রিয়ান পরাগ আর কবে জ্বলে উঠবেন কেউ জানে না। তাকে কেন দলে নেওয়া হয় তার উত্তর নেই। ১৪ করে বোল্ড হলেন।

গ্রুপ লিগের ম্যাচে ভারতের কাছে হারলেও পাকিস্তানের সেরা দুই তাস তাহির এবং সুফিয়ান মুকিমকে সেদিন খেলায়নি পাকিস্তান। ফাইনালের জন্য সারপ্রাইজ প্যাকেজ হিসেবে ছিলেন তারা। ব্যাট হাতে তাহিরের সেঞ্চুরির পর বল হাতে সুফিয়ানের দুরন্ত ৩ উইকেট পাকিস্তানের জয়ের পেছনে আসল ভূমিকা পালন করল। এই চায়নাম্যান বোলারের রহস্য ভেদ করতে পারল না ভারত।

🏆CHAMPIONS🏆
Throughout the tournament, Team Pakistan ‘A’ displayed sheer brilliance, showcasing their skills, strategic prowess, and true sportsmanship, setting a shining example for aspiring cricketers everywhere. #ACCMensEmergingTeamsAsiaCup #ACC pic.twitter.com/1bKDbjGGtX

— AsianCricketCouncil (@ACCMedia1) July 23, 2023

Tags: Asia Cup 2023, IND vs PAK



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here