Home আপডেট বালুর গ্রেফতারির প্রভাব কতটা পড়বে লোকসভা ভোটে? কী বললেন শোভনদেব

বালুর গ্রেফতারির প্রভাব কতটা পড়বে লোকসভা ভোটে? কী বললেন শোভনদেব

বালুর গ্রেফতারির প্রভাব কতটা পড়বে লোকসভা ভোটে? কী বললেন শোভনদেব

[ad_1]

তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায় কি আর লোকসভা নির্বাচনের টিকিট পাবেন? এই নিয়ে যখন জল্পনা চলছে তখন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দলেরই মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বললেন, জ্যোতিপ্রিয়র গ্রেফতারিতে প্রভাব পড়বে না। সৌগতকে জিতিয়ে আনব।

এদিন বাড়িতে লক্ষ্মীপুজো থাকায় জ্যোতিপ্রিয়র গ্রেফতারির প্রতিবাদে মিছিলে যোগদান করতে পারেননি শোভনদেববাবু। বাড়িতে পুজোয় ব্যস্ত ছিলেন তিনি। তারই মধ্যে তিনি বলেন, ‘জ্যোতিপ্রিয়র গ্রেফতারিতে লোকসভা নির্বাচনে কোনও প্রভাব পড়বে না। বিজেপি যত এসব করবে তত তার প্রতিফলন ভোটবাক্সে পড়বে। আমরা আরও বেশি ভোটে আরও বেশি জায়গায় জিতব। দমদমে আমরা সৌগত রায়কে আরও বেশি ভোটে জিতিয়ে আনব।’ তিনি আরও বলেন, ‘বালু আমাদের দীর্ঘদিনের সহকর্মী। হাসিখুশি, ভালো মানুষ। ওর শরীরটাও খারাপ।’ শোভনদেবের প্রশ্ন, ‘সারদা কাণ্ডেও তো অনেককে গ্রেফতার করা হয়েছিল। তাদের মধ্যে অনেকে দীর্ঘদিন জেলবন্দি ছিলেন। তার পর জামিনও পেয়েছেন। সেই দুর্নীতির এখনো কোনও বিচার হল না কেন? কেন শুধু শুধু জেলে আটকে রাখা হল মানুষগুলোকে?’

রেশন বণ্টন দুর্নীতিতে শুক্রবার ভোরে রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করেছে ED. আদালতে পেশের পর তাঁকে ৬ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। রায় শুনেই আদালতে মূর্ছা যান জ্যোতিপ্রিয়। এর পর আদালতের অনুমতিতে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here