Home খেলাধুলো আগামী ৫ নভেম্বর শুরু হবে জঙ্গলমহল ক্যারাটে কাপ

আগামী ৫ নভেম্বর শুরু হবে জঙ্গলমহল ক্যারাটে কাপ

আগামী ৫ নভেম্বর শুরু হবে জঙ্গলমহল ক্যারাটে কাপ

[ad_1]

বাঁকুড়া: প্রত্যন্ত জঙ্গলমহলের শিশু থেকে ছেলেমেয়েরা, সকলে এবার যোগদান করতে পারবেন জঙ্গলমহল ক্যারাটে প্রতিযোগিতায়। করোনা মহামারীর কারণে মাঝে বন্ধ ছিল এই প্রতিযোগিতা। প্রায় চার বছর পর সমগ্র জঙ্গলমহলজুড়ে অর্থাৎ বাঁকুড়া, দুই মেদিনীপুর, পুরুলিয়া এবং ঝাড়গ্রাম জেলার আগ্রহী ক্যারাটে প্রেমীদের জন্য আবার শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। এদিন জঙ্গলমহল ক্যারাটে অ্যাসোশিয়েশনের পক্ষ থেকে মুকুটমণিপুরে একটি সাংবাদিক সম্মেলন করে এই বহু প্রতীক্ষিত প্রতিযোগিতার নির্ঘন্ট ঘোষণা করা হয়।

আরও পড়ুন: অন্ধকারে ডুবে থাকা পরিত্যক্ত গ্রামে লক্ষ্মীপুজোর দিন জ্বলে ওঠে আলো! বেনাগ্রাম আজও এক রহস্যের নাম

আগামী ৫ নভেম্বর, রবিবার ঝাড়গ্রামের বিনপুরে জঙ্গলমহল ক্যারাটে প্রতিযোগিতা তথা জঙ্গলমহল ক্যারাটে কাপের আসর বসছে। উল্লেখ্য, ২০১৮ সালে বাঁকুড়ার খাতড়াতে জঙ্গলমহল ক্যারাটে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল। করোনা পরিস্থিতিতে তারপর ওই প্রতিযোগিতার আয়োজন করা সম্ভব হয়নি। দীর্ঘ চার বছর পর ফের জঙ্গলমহলে ওই প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে।

উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, জঙ্গলমহলের পাঁচটি জেলা ঝাড়গ্রাম, দুই মেদিনীপুর, পুরুলিয়া ও বাঁকুড়া থেকে প্রতিযোগীরা মোট ৬২ টি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে। পাশাপাশি যে জেলা সব থেকে বেশি পদক অর্জন জিতবে সেই জেলার হাতে জঙ্গলমহল ক্যারাটে কাপ তুলে দেওয়া হবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

নীলাঞ্জন ব্যানার্জী

Tags: Bankura news

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here