বিরাট-কে ছেড়ে অনুষ্কা এখন শাহরুখের রাধা

বিরাট-কে ছেড়ে অনুষ্কা এখন শাহরুখের রাধা

ওয়েব ডেস্কঃ     অনুষ্কা এ কী করল! বলিউড বাদশা শাহরুখের প্রেমে হাবুডুবু খেতে খেতে নিজেকে রাধাবলে বিদেশের লোকেশনে ডান্স! গৌরী জানে সবটাই। আসলে নতুন সিনেমার খবরেই এখন বাজার ছেয়ে গেছে। ভারত-পাক ফাইনালের দিনই ট্রেলার মুক্তি পায় এ সিনেমার। বুধবারই প্রথম সর্বজনসমক্ষে এসেছে রাধা গানটি

এবং যেমন তেমন ভাবে নয়। রীতিমতো ধামাকাদার এক অনুষ্ঠানে তার আত্মপ্রকাশ।বলিউড বাদশার আপকামিং ফিল্ম জব হ্যারি মেট সেজল’-এর প্রথম গান। সেখানেই রাধার এই প্রেমের কথা জানা গেছে। বিদেশি লোকেশনে হ্যারিসেজল’-এর ওই গান ইতিমধ্যেই নেট স্যাভিদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

নতুন ছবির প্রথম গান দর্শকদের সামনে এসেছে বাদশাহি স্টাইলেই। কিছুদিন আগেই শাহরুখ ইউটিউবে একটি ভিডিও আপলোড করে এক প্রতিযোগিতার কথা জানিয়েছিলেন। বলা হয়েছিল, দেশের যে শহরে সবচেয়ে বেশি সেজলনামের মহিলা রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করে সেখানেই নতুন গান রিলিজ করবেন বলিউডের কিং খান। সেই মতো বুধবার আমদাবাদে শত সেজল’-এর সামনে মুক্তি পেল রাধা। টুইটারে শাহরুখ গান রিলিজের সেই ছবি শেয়ার করেছেন।

মূল ট্রেলারের আগে বেশ কয়েকটি মিনি ট্রেলর রিলিজ করে ইতিমধ্যেই দর্শকদের সঙ্গে পাঞ্জাবি হ্যারিও গুজরাটি সেজলকে পরিচয় করিয়েছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

রব নে বনা দি জোড়িজব তক হ্যায় জান’-এর পর তৃতীয়বার একসঙ্গে ছবি করছেন শাহরুখ-আনুশকা। গৌরী খান প্রযোজিত ও ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি আগামী ১১ আগস্ট মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here