গর্ভের জন্য কোটি টাকা ভাড়া দিচ্ছেন কিম দম্পতি

গর্ভের জন্য কোটি টাকা ভাড়া দিচ্ছেন কিম দম্পতি

ওয়েব ডেস্কঃ  তৃতীয় সন্তানের জন্ম দিতে সারোগেসির সাহায্য নিচ্ছেন জনপ্রিয় হলিউড দম্পতি কিম কার্দেশিয়ান এবং তাঁর র‌্যাপার স্বামী কেনি ওয়েস্ট। তবে এই প্রক্রিয়ায় তাদের খরচ করতে হবে মোট ১,১৩,৮৫০ ডলার।

২০১৩ সালে প্রথম এবং তারপর দ্বিতীয় সন্তানের জন্ম দেন কিম। তখন থেকেই দম্পতির তৃতীয় সন্তানের ব্যাপারে আগ্রহের কথা শোনা যাচ্ছিল। কিন্তু তারপর জানা যায়, চিকিৎসকরা কিমকে জানিয়ে দিয়েছেন তিনি প্লাসেন্টা অ্যাকরিটা নামক সমস্যায় ভুগছেন। যার জেরে তিনি ফের মা হতে চাইলে, তাঁর প্রাণনাশ পর্যন্ত হতে পারে।

 

এখন সূত্রের খবর, এরপরই মেয়ে নর্থ এবং ছেলে সেইন্টের পর তৃতীয় সন্তানের জন্যে এক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন কিম ও তাঁর স্বামী। জানা যায় দশ মাসে মোট ৪৫ হাজার ডলার দেওয়া হবে এক মহিলাকে যিনি এই হলিউড দম্পতিকে গর্ভ ভাড়া দিতে রাজি হয়েছেন। ওই মহিলাকে মাসিক কিস্তিতে সাড়ে চার হাজার ডলার করে দেওয়া হবে। এছাড়া অগ্রিম বাবদ যে সংস্থার মাধ্যমে পুরো কর্মকান্ডটি হবে, তাঁদের দেওয়া হবে ৬৮,৮৫০ ডলার।

যিনি মহিলা গর্ভ দিতে রাজি হয়েছেন, তাঁকেও কিছু শর্তে সই করতে হয়েছে। যেমন, অন্তঃসত্ত্বা থাকাকালীন তিনি ধূমপান, মদ্যপান এবং মাদক নিতে পারবেন না। এছাড়া ডেলিভারির কাছাকাছি সপ্তাহে পৌঁছে গেলে কোনওরকম যৌন সম্পর্কে সেই মহিলা লিপ্ত হতে পারবেন না। এছাড়া ডিম্বানু প্রতিস্থাপনের তিন সপ্তাহের মধ্যেও কোনও রকম যৌন সম্পর্ক করতে পারবেন না ওই মহিলা। এছাড়া কিছু প্রসাধনী ব্যবহার এবং খাওয়াদাওয়ার ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here