Home খেলাধুলো বিশ্বকাপের টিকিটের দাম ঘোষণা করে বোর্ডের প্রশ্নের মুখে সিএবি! পরিস্থিতি সামাল দিতে আসরে সৌরভ-অভিষেক

বিশ্বকাপের টিকিটের দাম ঘোষণা করে বোর্ডের প্রশ্নের মুখে সিএবি! পরিস্থিতি সামাল দিতে আসরে সৌরভ-অভিষেক

বিশ্বকাপের টিকিটের দাম ঘোষণা করে বোর্ডের প্রশ্নের মুখে সিএবি! পরিস্থিতি সামাল দিতে আসরে সৌরভ-অভিষেক

[ad_1]

কলকাতা: বিশ্বকাপের টিকিটের দাম তড়িঘড়ি ঘোষণা করে দিয়ে বেকায়দায় সিএবি! দেশের বাকি কোনও ক্রিকেট সংস্থা এখনও বিশ্বকাপের ম্যাচের টিকিটের দাম ঘোষণা করেনি। ‌কিন্তু ইতিমধ্যেই বাংলা ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা গ্রুপের ম্যাচগুলির টিকিটের দাম-সহ সেমিফাইনাল ম্যাচের টিকিটের দামও ঘোষণা করে ফেলেছে। এর ফলেই নাকি বেঁধেছে গন্ডগোল।

আইসিসি পরিচালিত একদিনের বিশ্বকাপের ম্যাচের টিকিটের দাম কী করে সিএবি নিজের থেকেই ঘোষণা করে দিল সেই নিয়ে প্রশ্ন তুলেছেন বিসিসিআই কর্তারা। সূত্রের খবর, বিসিসিআই সচিব জয়‌‌ শাহ সিএবির টিকিটের দাম ঘোষণা করার বিষয়টি একেবারেই ভালভাবে নেননি। এই নিয়ে নাকি তিনি সিএবি প্রেসিডেন্টকে ফোনও করেছিলেন। ‌এমনকী, সিএবি কর্তাদের বোর্ডের প্রশ্নবাণের মুখে পড়তে হয়েছে বলে খবর।

আরও পড়ুন– ৮৩ হাজার টাকার ঘড়ি নিয়ে বেপাত্তা ‘জিনি’! মানুষের মনে ভয় ধরাচ্ছে ডেলিভারি এজেন্টের এই কাণ্ড

বিসিসিআই কর্তাদের দাবি, আইসিসির সঙ্গে আলোচনা হওয়ার পর ভারতীয় ক্রিকেট বোর্ড এবং আইসিসি যৌথভাবে টিকিটের দাম ঘোষণা করার কথা। সিএবি কর্তারা আগ বাড়িয়ে সেই ঘোষণা করে দেওয়ায় একটা সমস্যা তৈরি হয়েছিল। এমনকী, বিভিন্ন ম্যাচের বিভিন্ন টিকিটের দাম ধার্য করা হয়েছিল সেটাও বোর্ড‌ কর্তাদের পছন্দ হয়নি বলে খবর। ‌তবে সিএবি সূত্রে খবর, বিষয়টি বেগতিক দেখে আসরে নামেন আইপিএল গভর্নিং কমিটির সদস্য অভিষেক ডালমিয়া ও প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।‌ দু’জনের হস্তক্ষেপে বিষয়টি বেশি এগোয়নি।

আরও পড়ুন– ভেড়ার পালে গা-ঢাকা দিয়েছে মুরগির ছানাটি; চোখের দৃষ্টি তীক্ষ্ণ হলে তবেই তাকে খুঁজে পাওয়া যাবে!

সিএবি কর্তারাও নাকি নিজেদের ভুল মেনে নিয়েছেন বিসিসিআইয়ের কাছে। ফলে প্রয়োজনে টিকিটের দাম পরিবর্তন হতে পারে। তবে এই বিষয় নিয়ে মুখে কলুপ‌ দিয়েছেন সিএবি কর্তারা।‌ প্রকাশ্যে নিজেদের ভুল স্বীকার না করলেও, অন্দরমহলের খবর টিকিটের দাম ঠিক করার বিষয়ের নিয়ম নিজেরা জানতেন না বলেই দাবি করেছেন বর্তমান কর্তারা। যদিও এই বিতর্কের মধ্যে বিশ্বকাপ আয়োজন সংক্রান্ত বিষয় নিয়ে নিজেদের মধ্যে বৈঠক করছেন কর্তারা।

সোমবার কর্তাদের সঙ্গে বিশ্বকাপ নিয়ে আলোচনা করতে ইডেনে আসেন সৌরভ। প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছিল বিশ্বকাপের জন্য একটি বিশেষ কমিটি তৈরি করা হবে যেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে থাকার জন্য আমন্ত্রণ জানানো হবে। যদিও সূত্রের দাবি, বিশ্বকাপের জন্য বিশেষ কমিটি গঠন হলেও সৌরভ তাতে থাকতে চাননি বলেই খবর। তবে যাবতীয় পরামর্শ দেওয়ার আশ্বাস তিনি দিয়েছেন। সৌরভের মতামতকে গুরুত্ব দিয়ে চলা হবে বলে সিএবি কর্তারা অন্দরমহলে জানিয়েছেন। যদিও এদিন সিএবি প্রেসিডেন্ট সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় উপস্থিত ছিলেন না।

Tags: CAB, Eden Gardens, ICC World Cup 2023

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here