Home বিদেশ ভারতকে ফের ২৬/১১ হামলার হুমকি! নেপথ্যে পাকিস্তান? কি ঘটে গেল মুম্বইয়ে রাতারাতি

ভারতকে ফের ২৬/১১ হামলার হুমকি! নেপথ্যে পাকিস্তান? কি ঘটে গেল মুম্বইয়ে রাতারাতি

ভারতকে ফের ২৬/১১ হামলার হুমকি! নেপথ্যে পাকিস্তান? কি ঘটে গেল মুম্বইয়ে রাতারাতি

[ad_1]

ভারতে ফের ২৬/১১ হামলা হবে, বড় হুমকি পাকিস্তানের কোন শর্ত পূরণ করার দাবি? মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে হুমকি ফোনে এল শোরগোল ভারতের অনিষ্ট করার এটা কোন নয়া প্ল্যান? এত বড় হুমকি কারা দিল ভারতকে? চালচুলোহীন পাকিস্তান? সোজাসুজি ২৬/১১ মুম্বই হামলার হুমকি। কোন লোকেশন থেকে এল মুম্বই পুলিশের কাছে এই হুমকি ফোন। পাকিস্তানের গৃহবধূ রয়েছে ভারতেই। সীমা হায়দার কি আসলে পাকিস্তানের গুপ্তচর?

ভারত ছেড়ে আর পাকিস্তানে আর ফিরতে চান না সীমা। নিজের মুখে বলেছেন স্বেচ্ছায় হিন্দুধর্মও গ্রহণ করেছেন তিনি। আর এই একটা ঘটনাই পাকিস্তানকে চরম অস্বস্তিতে ফেলে দিয়েছে। অনলাইনে পাবজি খেলতে গিয়ে ভারতীয় যুবক গ্রেটার নয়ডার শচীনের সঙ্গে পরিচয় হয় পাকিস্তানি বধূ সীমা হায়দারের। পরে যা গড়ায় প্রেমের সম্পর্কে। প্রেমিকের টানে ভারতে প্রবেশ করার জন্য জেলের ঘানি টানতে হয়েছিল প্রেমিক-প্রেমিকাকে। সীমার বিরুদ্ধে পাক গুপ্তচর বৃত্তির অভিযোগও আনা হয় পুলিশের তরফে। তবে শেষমেষ আদালতের রায়ে জেল থেকে মুক্তি পেতেই প্রেমিকের সঙ্গে নতুন সংসার বাঁধতে চান সীমা। তা নিয়ে রীতিমত শোরগোল পড়ে যায় সীমান্তের ওপারে। সীমার আশঙ্কা পাকিস্তানে ফিরলেই তাঁকে খুন করা হবে। প্রেমিকের টানে প্রেমিকা সীমা চার সন্তানকে নিয়ে ঘর ছেড়েছিলেন। সীমার রাজমিস্ত্রি স্বামী সৌদিতে থাকতেন।

এবার রীতিমত ভারতকে হুমকি। পাক গৃহবধূ সীমা হায়দারকে পাকিস্তানে ফেরত না পাঠালে আরও একটা ২৬/১১ দেখবে ভারত। বুধবার রাতে ফোন করে উর্দু ভাষায় এই হুমকি দেওয়া হয় বলে পুলিশ সূত্রে খবর। বুধবার রাতে মুম্বই পুলিশের ট্র্যাফিক কন্ট্রোল রুমে আসে ফোন করেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি উর্দু ভাষায় হুমকি দেয়। ধ্বংসের মুখে পড়বে ভারত, আর তার জন্য উত্তর প্রদেশ সরকার এর জন্য দায়ী থাকবে। ফোন কেটে যাওয়ার পরই এই ঘটনার তদন্তে নেমেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। মুম্বই পুলিশের তরফে জানানো হয় ট্র্যাফিক কন্ট্রোল রুমে মাঝে মাঝেই এই ধরনের হুমকি ফোন আসে। তবে এবার পুলিশ বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে। সীমা সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর পাকিস্তানি স্বামী গোলাম তাঁর উপর প্রায়ই অত্যাচার করত এমনকি এখন সীমা ও তাঁর প্রেমিক প্রাণনাশের হুমকিও পাচ্ছে৷ তারই মধ্যে মুম্বই পুলিশের কাছে এমন হুমকি ফোন।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here