Home আপডেট ভিকি যাদব হত্যাকাণ্ডে নয়া মোড়, তৃণমূল কর্মী খুনে গ্রেফতার অর্জুন সিংয়ের ভাইপো

ভিকি যাদব হত্যাকাণ্ডে নয়া মোড়, তৃণমূল কর্মী খুনে গ্রেফতার অর্জুন সিংয়ের ভাইপো

ভিকি যাদব হত্যাকাণ্ডে নয়া মোড়, তৃণমূল কর্মী খুনে গ্রেফতার অর্জুন সিংয়ের ভাইপো

[ad_1]

ভিকি যাদব হত্যাকাণ্ডে সঞ্জিত সিং ওরফে পাপ্পু আজ গ্রেফতার হয়েছে। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের আত্মীয় সঞ্জিত সিং। দলীয় কর্মী খুনে তাঁকে গ্রেফতার করল পুলিশ। গত ২২ নভেম্বর বাড়ির সামনে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল বলে অভিযোগ। তাতেই মৃত্যু হয় ভিকি যাদবের। এই ঘটনায় সঞ্জিতই মাস্টারমাইন্ড বলে দাবি করছিল মৃতের পরিবারের সদস্যরা। এবার তাঁকে গ্রেফতার করল পুলিশ। আজ, বৃহস্পতিবার ব্যারাকপুর পুলিশের গোয়েন্দারা ডেকে পাঠান। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদে বিস্তর অসঙ্গতি ধরা পড়ে বলে সূত্রের খবর। তখনই সঞ্জিতকে গ্রেফতার করা হল। সঞ্জিত ভিকি যাদব খুনে সরাসরি জড়িত বলে প্রাথমিক তদন্তে দাবি পুলিশের।

এদিকে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জিত সিং ওরফে পাপ্পুকে গ্রেফতার করেছে ব্যারাকপুর ডিটেকটিভ ডিপার্টমেন্টের অফিসাররা। যদিও পাপ্পুর আইনজীবী জানান, অন্য একটি মামলায় তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন অফিসাররা। তারপর তাঁর মক্কেলকে বেআইনিভাবে পুলিশ গ্রেফতার করেছে। ভাটপাড়ায় তৃণমূল কংগ্রেস কর্মী ভিকি খুনের সময় তাঁকে প্রথমে নাম জিজ্ঞেস করে আততায়ীরা। তার পর এলোপাথাড়ি গুলি ছোড়ে তাঁকে। ২০২১ সালে ভাটপাড়ায় তৃণমূল কংগ্রেস সমর্থক আকাশ যাদব খুন হন। আকাশের খুনের ঘটনায় ভিকি ছিলেন অন্যতম সাক্ষী। তাই তাঁকে খুন হতে হল বলে মনে করছেন অনেকে। এবার এই খুনের ঘটনায় গ্রেফতার হলেন সঞ্জিত।

অন্যদিকে পর পর ৯টি গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় ভিকি যাদবকে। এই এলাকায় তৃণমূল কংগ্রেসের কর্মী বলে পরিচিত ছিলেন ভিকি। পুলিশের তদন্তে উঠে এসেছে, ২৫ বছর আগে ভিকি যাদবের বাবাও গুলিতে ঝাঁঝরা হয়ে খুন হন। ভিকির কাকার মৃত্যু হয় পুলিশের এনকাউন্টারে। তাই পুরনো কোনও শত্রুতা নাকি পাচারের বখরা নিয়ে বচসার জেরেই খুন সেটা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ভাড়াটে খুনি দিয়ে ভিকিকে খুন করা হয়েছে বলে দাবি ছিল পরিবারের। তখনই সঞ্জিতের নাম সামনে আসে। তদন্তে নামে ব্যারাকপুর কমিশনারেট। ভিকি খুনে সরাসরি জড়িত সঞ্জিত বলে পুলিশ প্রমাণ পেয়েছে। অর্জুন সিংয়ের পরিবারের লোকজন খুনের ঘটনায় যুক্ত বলে দাবি করেন তৃণমূল কংগ্রেস বিধায়ক সোমনাথ শ্যাম।

আরও পড়ুন:‌ রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানে আমন্ত্রিত সোনিয়া–খাড়্গে, শীর্ষ নেতৃত্ব কি আসবেন?‌‌

এছাড়া একাধিক জনকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল হরেরাম সাউকে। কিন্তু বাড়ির ভিতর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছিল হরেরামের দেহ। এবার এই মামলায় গ্রেফতার করা হল অর্জুন সিংয়ের ভাইপোকে। এই ঘটনায় প্রথমে দুজনকে গ্রেফতার করা হয়। জেরায় ধৃতরা জানান, খুনিদের আশ্রয় দিয়েছিল তারা। মোটরবাইকে চেপে বেরিয়েছিল আততায়ীরা। বাড়ির সামনে ভিকিকে খুন করে তারা। তাদের গা ঢাকা দিতে সাহায্য় করে ওই দুজন। পরে গুলি চালানো ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মূল অভিযুক্ত পঙ্কজ সিং।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here