Home আপডেট মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার আরও এক, গারদে মোট তিন তৃণমূল নেতা

মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার আরও এক, গারদে মোট তিন তৃণমূল নেতা

মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার আরও এক, গারদে মোট তিন তৃণমূল নেতা

[ad_1]

পানিহাটি উৎসবে মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। আর সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হল এক তৃণমূল ছাত্র পরিষদের নেতাকে। দুলাল দাস ওরফে ঋজু নামে ওই যুবককে ঘোলার তরুণপল্লি থেকে গ্রেফতার করা হয়। পানিহাটির এই শ্লীলতাহানির ঘটনা নিয়ে গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন।

এদিকে পুলিশ সূত্রে খবর, গত ২৩ ডিসেম্বর তারিখে ঘটনাটি ঘটে। পানিহাটি উৎসবে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। অভিযোগ, মেলা কমিটিরই কয়েকজন সদস্য ওই মহিলা পুলিশকর্মীকে ফাঁকা পেয়ে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। তখন ঘটনাটি চাপা দেওয়ার চেষ্টাও করা হয় বলে অভিযোগ। রাত সাড়ে ১০টা নাগাদ একদল মদ্যপ যুবক তাঁর শ্লীলতাহানি করে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। কর্তব্যরত অন্যান্য পুলিশকর্মীরা ছুটে এসে মহিলা পুলিশকর্মীকে উদ্ধার করেন। তখনই খড়দা থানায় লিখিত অভিযোগ জানানো হয়।

অন্যদিকে এই শ্লীলতাহানির ঘটনায় দীপ মজুমদার নামে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নির্যাতিতা পুলিশকর্মী। তার পরই ঘোলা থানার নাটাগড় এলাকায় তল্লাশি চালিয়ে সেখান থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়। অভিযুক্ত দীপ পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডুর খুব ঘনিষ্ঠ বলে জানতে পেরেছে পুলিশ। তবে পুলিশ আরও কয়েকজনের খোঁজ করছে।

আরও পড়ুন:‌ ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায় অভিনয় করলে দাদাসাহেব ফালকে পেতেন’‌, একহাত নিলেন প্রবীণ তাপস

এছাড়া এই ঘটনায় প্রথমে দীপ মজুমদার তৃণমূল যুব নেতাকে গ্রেফতার করা হয়। তার পর ঘোলার নাটাগড়ের পর দ্বিতীয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আর অবশেষে রাতে গ্রেফতার হয় দুলাল দাসকে। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকা থেকে দ্বিতীয়জনকে ধরেছিল। দুলাল দাসকে গ্রেফতার করার পর মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় মোট তিন নেতাকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনা নিয়ে এখন দফায় দফায় জেরা করা হচ্ছে। ওই এলাকায় এখনও এটাই চর্চিত হয়ে চলেছে। তবে আইন আইনের পথে চলায় স্থানীয় বাসিন্দারা খুশি। অপরাধ যেই করুক রং না দেখে ধরা উচিত বলে তাঁরা মনে করেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here