Home খেলাধুলো মেসির সই নিতে গিয়ে চাকরি গেল কুছ পরোয়া নেহি সাফাই কর্মীর!

মেসির সই নিতে গিয়ে চাকরি গেল কুছ পরোয়া নেহি সাফাই কর্মীর!

মেসির সই নিতে গিয়ে চাকরি গেল কুছ পরোয়া নেহি সাফাই কর্মীর!

[ad_1]

মায়ামি: তিনি লিওনের মেসি বলে কথা! বিশ্ব ফুটবলের মহানায়ক, কোটি কোটি মানুষের আইকন এবং লিভিং লেজেন্ড। তার খেলা দেখার জন্য রাত থেকে ভোর হয়ে যায়, দিন থেকে রাত হয়ে যায়। কিন্তু টিভির সামনে থেকে চোখের পাতা পড়ে না ফুটবলপ্রেমীদের। এমন একজন স্বপ্নের তারকাকে চোখের সামনে পেলে তার সঙ্গে সেলফি তোলা এবং সই নেওয়া খুব একটা বড় অপরাধ হতে পারে কি? কিন্তু সেই অপরাধের মূল্য যদি চাকরি হারিয়ে দিতে হয় তাহলে কি বলার থাকতে পারে?

শুনতে খারাপ লাগলেও এমন ঘটনা ঘটেছে মায়ামিতে। প্রথম বারের চেষ্টাতেই মেসির সই সংগ্রহ করতে পেরেছেন ইন্টার মায়ামির স্টেডিয়ামের এই সাফাই কর্মী। ক্রিস্টিয়ান সালমানকার নামের ওই কলম্বিয়ার যুবক মেসিকে টিম বাস থেকে নামতে দেখে ছুটে গিয়েছিলেন। বিশ্ব চ্যাম্পিয়ন বলে চেঁচিয়ে ওঠে তার কাছ থেকে একটি সই চেয়েছিলেন। মেসি হাসি মুখে তাকে সই গিয়েছিলেন।

📸 Inter Miami stadyumunda temizlik görevlisi olarak çalışan Cristian Salamanca isimli işçi, Lionel Messi’den imza aldığı için işten kovuldu.

💬 “Messi’yi otoparkta gördüm. Kendisinden imza istedim ve hemen verdi. İşten kovuldum ama her saniyesine değdi.” (La Nacion) pic.twitter.com/3YIe8EGFmq

— FutbolArena (@futbolarena) August 5, 2023

Tags: Lionel Messi



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here