Home আপডেট রাজ্যে ধর্ষকদের দ্বারা, ধর্ষকদের জন্য সরকার চলছে, মমতার ইস্তফার দাবি BJP-র

রাজ্যে ধর্ষকদের দ্বারা, ধর্ষকদের জন্য সরকার চলছে, মমতার ইস্তফার দাবি BJP-র

রাজ্যে ধর্ষকদের দ্বারা, ধর্ষকদের জন্য সরকার চলছে, মমতার ইস্তফার দাবি BJP-র

[ad_1]

সন্দেশখালিকাণ্ডে আরও সুর চড়াল বিজেপি। এবার সরাসরি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করলেন বিজেপি কেন্দ্রীয় মুখপাত্র গৌরব ভাটিয়া। বুধবার দুপুরে দিল্লিতে বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, পশ্চিমবঙ্গে ধর্ষকদের দ্বারা, ধর্ষকদের জন্য সরকার চলছে।

আরও পড়ুন: নজির বিহীন উদ্যোগ রাজ্য সরকারের, ২৫ বছর পর চালু হচ্ছে নৈহাটির গৌরীপুর জুটমিল

এদিন গৌরব বলেন, ‘বাংলার মেয়েদের প্রকাশ্য দিবালোকে নির্যাতন করছে, ধর্ষণ করছে তৃণমূলের গুন্ডারা। আর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঠোঁটে তৃণমূলের গুন্ডাদের টেপ লাগানো রয়েছে। এটা উদ্বেগের। পশ্চিমবঙ্গে আইনের শাসনের অস্তিত্ব নেই। সেখানে অরাজকতায় বিশ্বাসকারী শাসক মমতা বন্দ্যোপাধ্যায় আইন চলে। রাজ্যের মুখ্যমন্ত্রী, যিনি একজন সাংবিধানিক পদে আসীন, তিনি রাজ্যের মহিলাদের সম্ভ্রম রক্ষার ব্যাপারে উদাসীন। বিশেষ করে হিন্দু মহিলাদের ক্ষেত্রে। যদিও তারা ফেরার শাহজাহান শেখের দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত’।

তৃণমূল সরকারকে কটাক্ষ করে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গের মানুষ এখন বলছে। জঙ্গলরাজ কেমন দেখতে হয়? একদম মমতার শাসনকালের মতো দেখতে হয়। যেখানে পুলিশের অস্ত্র মাথা নীচু করে। মহিলাদের ধর্ষণের শিকার হতে হয়’।

আরও পড়ুন: রেশন দুর্নীতি কাণ্ডে গ্রেফতার আরও ১, এবার কে গেলেন শ্রীঘরে?

গৌরব ভাটিয়ার দাবি, ‘উপজাতিভুক্ত মহিলাদের নির্যাতন করা হয়। কিন্তু তৃণমূলের গুন্ডারা অস্ত্র নিয়ে ঘোরে। মহিলাদের বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয়। বিশেষ করে হিন্দু মহিলাদের নিপীড়ন করে তাদের শোষণ করা হয়। ধর্ষণ করা হয়। পশ্চিমবঙ্গে ধর্ষদের দ্বারা, ধর্ষকদের জন্য একটা সরকার চলছে। পশ্চিমবঙ্গের বর্তমান সরকার ধর্ষকদের আড়াল করছে, পুলিশকে নিয়ন্ত্রণ করছে। মহিলারা আর্তনাদ করছেন, একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে মমতার আক্রান্ত মহিলাদের পাশে থাকার কথা ছিল, কিন্তু তিনি গুন্ডা ও ধর্ষকদের পাশে দাঁড়িয়েছেন। লজ্জায় সবার মাথা হেঁট হয়ে যাচ্ছে, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ থেকে একটা শব্দ বেরোয়নি’।

এর পর মুখ্যমন্ত্রীর ইস্তফা দাবি করে তিনি বলেন, ‘ভারতীয় জনতা পার্টি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অবিলম্বে ইস্তফা দাবি করছে। আর তিনি ইস্তফা না দিলে ভারতীয় জনতা পার্টি তাঁকে উপড়ে ছুড়ে ফেলে দেবে’।

 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here