Home আপডেট রেললাইনে পড়ে গিয়েছিল হেডফোন, খুঁজতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কোলাঘাটের ২ বন্ধুর

রেললাইনে পড়ে গিয়েছিল হেডফোন, খুঁজতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কোলাঘাটের ২ বন্ধুর

রেললাইনে পড়ে গিয়েছিল হেডফোন, খুঁজতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কোলাঘাটের ২ বন্ধুর

[ad_1]

হেডফোন খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল দুই বন্ধুর। সাধারণত কানে হেডফোন দিয়ে রেললাইন পারাপার হওয়ার সময় প্রায়ই দুর্ঘটনার খবর পাওয়া যায়। তবে এবার হেডফোন খুঁজতে গিয়ে ট্রেনের ধাক্কায় ছিন্ন ভিন্ন হয়ে গেল দুই স্কুল পড়ুয়ার দেহ। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের ভোগপুরে। মৃত ছাত্রদের নাম রূপঙ্কর কোলে এবং দিব্যেন্দু সাঁতরা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন: ডিউটির সময় লোকালের ধাক্কায় মৃত ৩ রেলকর্মী, মিলবে ১.২৪ কোটি পর্যন্ত ক্ষতিপূরণ

জানা গিয়েছে, মৃত্যু দুজন কোলাঘাট থানার ভোগপুর এলাকার কোদালিয়া এবং ভোগপুর কোলে পাড়ার বাসিন্দা। দুজনে ভালো বন্ধু ছিল। রূপঙ্করের বাবা প্রতিমা তৈরি করেন। বুধবার রাতে ঠাকুরের গহনা কেনার জন্য মেচেদা গিয়েছিল রূপঙ্কর। মাঝেমধ্যেই সে ঠাকুরের জন্য গহনা কিনতে যেত। সেরকম বুধবারও গিয়েছিল। বাড়ি ফেরার পথে লোকাল ট্রেন থেকে কোনওভাবে তার কানে থাকা হেডফোন ভোগপুর স্টেশনের কাছে রেললাইনে পড়ে যায়। জানা গিয়েছে, সেটি তার বন্ধু দিব্যেন্দুর বাড়ির কাছে খড়গপুর–হাওড়া রেল লাইনের ধারে পড়ে গিয়েছিল। সেজন্যই রুপঙ্কর তার সহপাঠীও বন্ধু দিব্যেন্দুকে ডেকে নিয়ে রেললাইন ধরে মোবাইলের হেডফোন খুঁজতে গিয়েছিল। সেই সময় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

রাত সাড়ে ৯ টা নাগাদ হাওড়া থেকে খড়গপুর যাওয়ার মুম্বই গীতাঞ্জলি এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয় ওই দুই স্কুল ছাত্রের। জানা যায়, দুজনেই ভোগপুর কেনারাম হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র। খবর পেয়ে জিআরপি তাদের মৃতদেহ উদ্ধার করে তমলুক তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠায়। জোড়া মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন ভোগপুর কেনারাম হাই স্কুলের প্রধান শিক্ষক সুদীপ মাইতি। তিনি জানান গতকাল রাতে এই দুর্ঘটনা ঘটেছে। এটা খুবই দুঃখজনক ঘটনা। দুজনেই নবম শ্রেণির পড়ুয়া। তারা পড়াশোনায় বেশ ভালো ছিল। শুধু তাই নয় স্কুলের বিভিন্ন কাজেও তারা অন্যান্যদের থেকে এগিয়েছিল। ডাকলে তারা সঙ্গে সঙ্গে চলে যেত। কী কারণে তা স্পষ্ট নয় বলে তিনি জানান। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here