Home আপডেট ‘রেশন ডাকাত সংকটমুক্ত’ রিপোর্ট প্রকাশ করলেন শুভেন্দু

‘রেশন ডাকাত সংকটমুক্ত’ রিপোর্ট প্রকাশ করলেন শুভেন্দু

‘রেশন ডাকাত সংকটমুক্ত’ রিপোর্ট প্রকাশ করলেন শুভেন্দু

[ad_1]

রেশন দুর্নীতিকাণ্ডে গ্রেফতারির পর অসুস্থ রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক যখন কলকাতার বেসরকারি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি তখন এক মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার বিকেলে শুভেন্দুর টুইট করা সেই মেডিক্যাল রিপোর্টে দেখা যাচ্ছে যাবতীয় পরিমাপ প্রায় স্বাভাবিক। সঙ্গে রোগী সংকটজনক নন বলেও বড় বড় করে উল্লেখ করা হয়েছে সেই রিপোর্টে। রিপোর্টটিতে নামের জায়গায় উল্লেখ রয়েছে ‘রেশন রবার’ বা রেশন ডাকাত।

এদিন বিকেলে একটি মেডিক্যাল রিপোর্ট টুইট করেন শুভেন্দুবাবু। যার ওপরে হাসপাতালের নামের জায়গায় লেখা, ‘বাইপাসের ধারে হাসপাতাল’। তার পর একে একে রক্তের বিভিন্ন পরিমাপ লেখা। যার সবগুলিই প্রায় স্বাভাবিক। এর নীচে লেখা রিপোর্ট অনুসারে রোগীর অবস্থা গুরুতর নয়। এই রিপোর্ট পেশ করে শুভেন্দুবাবু লিখেছেন, ‘সবাই যে রিপোর্টের ঝলক দেখতে চাইছে..’

নাম না করলেও ‘রেশন রবার’ বলে উল্লেখ করায় স্পষ্ট শুভেন্দুবাবু কাকে উল্লেখ করতে চাইছেন। রেশন দুর্নীতিকাণ্ডে শুক্রবার ভোরে গ্রেফতারির পর সন্ধ্যায় আদালতে মূর্ছা যান রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আদালতের অনুমতিতে তিনি বর্তমানে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here