Home খেলাধুলো লক্ষ্মীপুজোর ইডেন খা খা করছে! বিশ্বকাপের প্রথম ম্যাচে হতাশ করল কলকাতা

লক্ষ্মীপুজোর ইডেন খা খা করছে! বিশ্বকাপের প্রথম ম্যাচে হতাশ করল কলকাতা

লক্ষ্মীপুজোর ইডেন খা খা করছে! বিশ্বকাপের প্রথম ম্যাচে হতাশ করল কলকাতা

[ad_1]

কলকাতা: হতাশ করল কলকাতা। সচরাচর যেটা হয় না! যতই বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচ হোক! কলকাতা, বাংলার মানুষ তো খেলাপ্রেমী। সেখানে এমন খা খা ইডেন!

বিশ্বকাপের প্রথম ম্যাচ কলকাতায়। সেই ম্যাচে গ্যালারি প্রায় ফাঁকা। লোকজনের দেখা নেই। একে এবার উৎসবের মরশুমে বিশ্বকাপ। ভারতে এই সময় বেশিরভাগ জায়গায় মানুষ উৎসবের মেজাজে। তাই বহু জায়গাতেই স্টেডিয়ামে তেমন লোক দেখা যায়নি।

আরও পড়ুন- IND vs ENG: হার্দিকের বদলি ঠিক করে ফেলেছে ভারতীয় দল!মহাচমক দিতে পারে টিম ইন্ডিয়া

বহু জায়গায় ফাঁকা গ্যালারি বিশ্বকাপের আসর যেন কিছুটা ফিকে করে দিয়েছে। তবে সেই ট্রেন্ড-এ গা ভাসাবে কলকাতা, এমনটা ভাবা যায়নি। বাস্তবে যে ছবিটা লক্ষ্মীপুজোর দিনে ধরা পড়ল, তা কলকাতার খেলাপ্রেমী মানুষের জন্য ভাল বিজ্ঞাপন হয়ে থাকল না।

৬৬ হাজারের ইডেনে মেরেকেটে ৮-সাড়ে আট হাজার লোক হল। তার মধ্যে বেশিরভাগ মানুষই যে বাংলাদেশের, তা আর বলার অপেক্ষা রাখে না। এমনিতেই সারা বছর বাংলাদেশের বহু মানুষ কলকাতায় আসেন। কেউ আসেন চিকিৎসা করাতে, কেউ আত্মীয়ের বাড়িতে ঘুরতে। ক্রিকেটের জন্য কলকাতায় এবার একটু বেশিই ভিড় হল বাংলাদেশীদের।

আরও পড়ুন- ইংল্যান্ড ম্যাচে ভারতীয় দলে বড় বদল! ফিরছেন মহাতারকা? তৈরি মাস্টারপ্ল্যান

এমনিতে এবার বিশ্বকাপে আর বাংলাদেশের কোনও আশা নেই। রিটার্ন টিকিট কনফার্ম। তবুও প্রিয় দলকে সমর্থন জোগাতে কোনও কার্পণ্য করলেন না বাংলাদেশের সমর্থকরা। তবে কলকাতা যেন মুখ ফিরিয়ে রাখল। লক্ষ্মীপুজোর দিনে ক্রিকেট নিয়ে উৎসাহ দেখাল না কলকাতা। এমন ছবি ইডেনে হয়তো সচরাচর দেখা যায় না!

Tags: Eden, ICC World Cup 2023

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here