Home আপডেট তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা, বারুইপুরের বাড়িতে ঢুকে আক্রমণে তদন্তে পুলিশ

তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা, বারুইপুরের বাড়িতে ঢুকে আক্রমণে তদন্তে পুলিশ

তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা, বারুইপুরের বাড়িতে ঢুকে আক্রমণে তদন্তে পুলিশ

[ad_1]

প্রেমের প্রস্তাবে রাজি হননি তরুণী। আর তার জেরে ওই তরুণীর উপর অ্যাসিড হামলা হয় বলে অভিযোগ। বারুইপুর থানা এলাকার উত্তর ট্যাঙরাবেরিয়ায় এই ঘটনাকে কেন্দ্র করে আলোড়ন পড়ে গিয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। আর তদন্ত শুরু করেছে পুলিশ। বাগুইআটি এলাকায় ভাড়া থাকাকালীন ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় বাগুইআটির যুবক উজ্জ্বল কর্মকারের। আগে বাগুইআটি এলাকায় তার একটি সোনার দোকান ছিল। তবে এখন গাড়ি চালায় অভিযুক্ত। এই উজ্জ্বল প্রেমের প্রস্তাব দেয় তরুণীকে। যা প্রত্যাখ্যান করেন তরুণী। আর তার জেরেই এই হামলা বলে অভিযোগ।

এদিকে পরিবার সূত্রে খবর, আক্রান্ত তরুণীকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করছিল ওই যুবক উজ্জ্বল। বাগুইআটি এলাকায় ভাড়া থাকাকালীন পরিচয়কে সামনে রেখে নানা প্রস্তাব দিতে থাকে উজ্জ্বল। এমনকী প্রস্তাব প্রত্যাখ্যান করার জেরে কুপ্রস্তাব পর্যন্ত তরুণীকে দেওয়া হয় বলে অভিযোগ। এই প্রস্তাব এবং সম্পর্কের দড়ি টানাটানি চলার মাঝেই শুক্রবার সন্ধ্যেবেলা অভিযুক্ত উজ্জ্বল ওই তরুণীর বাড়িতে আসে। আর জোর করে বাড়িতে ঢুকে পড়ে শ্লীলতাহানি করতে শুরু করে। সেটা তখন বাধা দিতেই মারমুখী হয়ে পড়ে উজ্জ্বল এবং তরুণী ও তাঁর মায়ের উপর হামলা করে বলে অভিযোগ।

অন্যদিকে যুবক উজ্জ্বল বাধা পেয়ে প্রথমে তরুণীর মায়ের উপর হামলা চালায় সে। তারপর তরুণীর শরীর লক্ষ্য করে তরল পদার্থ ছুঁড়ে দেয়। সেটা অ্যাসিড ছিল বলে দাবি আক্রান্ত তরুণীর। এই হামলার ফলে তরুণীর পিঠ, মুখ, পা–সহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে গিয়েছে। পরিস্থিতি বেগতিক দেখে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্ত। আক্রান্ত তরুণীর দাবি, জোর করে সম্পর্ক তৈরি করতে চেয়েছিল উজ্জ্বল। সেটা প্রত্যাখ্যান করার পর বাড়িতে ঢুকে শ্লীলতাহানি করে। তাতে বাধা দিলে তাঁর উপর হামলা চালিয়েছে অভিযুক্ত। হুমকিও দিয়েছে।

আরও পড়ুন:‌ জ্যোতিপ্রিয়র গ্রেফতারের খবর স্পিকার বিমানকে জানাল ইডি, আটঘাট বেঁধেই পদক্ষেপ

আর তাঁর বাবা ও মাকেও খুন করার হুমকি দিয়েছে উজ্জ্বল কর্মকার। অভিযুক্তের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। হুমকির ভয়ে আগে একবার অভিযোগ প্রত্যাহার করেন আক্রান্ত। এবার তিনি চান অভিযুক্তকে গ্রেফতার করা হোক এবং তার যাতে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে প্রশাসন। ওই তরুণীকেও প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে অভিযুক্ত। এখনও পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে পারেনি। তবে তল্লাশি শুরু করা হয়েছে। এই ঘটনা এখন জেলায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here