Home বিনোদন সাংবাদিকের প্রশ্নে হতভম্ব ভিকি, ক্যাটরিনা কী সিক্রেট ফাঁস করলেন?

সাংবাদিকের প্রশ্নে হতভম্ব ভিকি, ক্যাটরিনা কী সিক্রেট ফাঁস করলেন?

সাংবাদিকের প্রশ্নে হতভম্ব ভিকি, ক্যাটরিনা কী সিক্রেট ফাঁস করলেন?

[ad_1]

২০২১ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন ভিকি ও ক্যাটরিনা। নিজেদের সম্পর্কের ব্যাপারে বিয়ের আগে তারা খুব একটা প্রকাশ্যে আলোচনা করতেন না। কিন্তু যবে থেকে এই দুই তারকা বিবাহ সূত্রে বাঁধা পড়লেন তবে থেকে অনুরাগীদের মনে সৃষ্টি হয়েছে কৌতূহল।

সারা আলি খানের সঙ্গে আগামী ছবি ‘জারা হটকে জারা বাচকে’-এর সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন ভিকি। ওই ছবির মূল প্লট বিচ্ছেদ ও দ্বিতীয় বিয়ে নিয়ে। সেখানেই এক সাংবাদিক ভিকিকে প্রশ্ন করেন, ‘আমাদের দেশে বিয়ে তো জন্ম জন্মের সম্পর্ক। আপনার কি মনে হয় ক্যাটরিনার থেকে ভালো কোন নায়িকা পেলে আপনি কি আবার বিয়ে করে নেবেন?

সাংবাদিকের প্রশ্ন শুনেই হতভম্ব ভিকি কৌশল। চোখ কপালে তাঁর।  ভিকি  বললেন, ‘যারা বিবাহিত আছেন বলুন? সন্ধ্যের পর বাড়ি যেতে হবে তো। উল্টোপাল্টা প্রশ্ন করছ! হ্যাঁ? আমি এখনও বাচ্চা, বড় হতে দাও ভাই।‘

বেশকিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা ফাঁস করলেন তাদের বিবাহিত জীবনের কিছু কথা। তার ও ভিকির সম্পর্ক সম্বন্ধে খোলাখুলি কথা বললেন সংবাদমাধ্যমের সাথে। ক্যাটরিনা জানালেন ভিকি ভালোবেসে তাকে কি নামে ডেকে থাকেন। আর এমন অদ্ভুত নামের পিছনে কারণটা ঠিক কি সেই রহস্যও উদঘাটন করলেন স্বয়ং ক্যাটরিনা।

ক্যাটরিনা জানিয়েছেন, তার স্বামী ভিকি তাকে ‘প্যানিক বটন’ নামে ডাকেন। কিন্তু এত নাম থাকতে হঠাৎ এই নামে কেন ক্যাটরিনাকে ডাকেন ভিকি? সেই কথাও জানিয়েছেন ক্যাটরিনা নিজে।

ক্যাটরিনা বলেছেন, তিনি যে কোনও বিষয়েই খুব প্যানিক করেন। সেই থেকেই ভিকি তার নাম দিয়েছেন ‘প্যানিক বটন’। পাশাপাশি ক্যাটের আরও বক্তব্য, তিনি এবং তার স্বামী ভিকি সম্পূর্ণভাবে দুই মতাদর্শের মানুষ। কিন্তু এই বিপরীতমুখীতা তাদের সম্পর্কে কোনও রকম সমস্যা সৃষ্টি করে না। ক্যাটরিনার মতে, হৃদয়ের টানে দুই বোকা মানুষ একই সাথে জুড়ে আছে।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here