Home খেলাধুলো সাই সুদর্শন যেন সৌরভের ফটোকপি

সাই সুদর্শন যেন সৌরভের ফটোকপি

সাই সুদর্শন যেন সৌরভের ফটোকপি

[ad_1]

কলম্ব: যুব এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ যারা দেখেছেন তাদের নতুন করে কিছু বলার নেই। বল হাতে রাজ্যবর্ধন এবং মানব পাকিস্তানকে চাপে রাখার পর ব্যাট হাতে সাই সুদর্শন যা করেছেন তাতে পরিষ্কার আগামী দিনে ভারতীয় ক্রিকেটে রাজত্ব করবেন তিনি। আইপিএল ফাইনালে গুজরাটের হয়ে ৯৬ রানের ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি। কিন্তু সুদর্শন আশাবাদী যুব এশিয়া কাপে চ্যাম্পিয়ন করবেন ভারতকে।

সাই সুদর্শনের ব্যাটিংয়ের মধ্যে অনেকেই দেখতে পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছায়া। তামিলনাড়ুর এই বাঁহাতির টাইমিং এবং টাচ সৌরভকে মনে করায়। তার কভার ড্রাইভ অনেকটা সৌরভের মতোই। তাই ইতিমধ্যে অনেকেই ভবিষ্যতের সৌরভ গঙ্গোপাধ্যায় বলছেন তাকে। সুদর্শনের বাবা এবং মা দুজনেই খেলোয়াড় ছিলেন। বাবা অ্যাথলিট, মা ভলিবল খেলোয়াড়। সাই ছোট থেকেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় ভালো ছিলেন।

আরও পড়ুন – প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে মিটবে সমস্যা, এশিয়ান গেমসে ফুটবল দল নিয়ে আশাবাদী বিজয়ন

আর খেলোয়াড় বাবা মার সন্তান হওয়ার কারণে পেশাদার খেলোয়াড় হবেন মনের মধ্যে ইচ্ছে ছিল ছোট থেকে। তামিলনাড়ু প্রিমিয়ার লিগ থেকে তার উত্থান। গুজরাত টাইটান্স দলে ডাক পাওয়ার পর আর পেছনে ফিরে দেখতে হয়নি। ধারাবাহিক পারফর্ম করেছেন যখন সুযোগ পেয়েছেন। হার্দিক পান্ডিয়া এবং মহম্মদ শামির মুখে তার প্রশংসা আগেই শোনা গিয়েছিল।

Sai Sudarshan is a special talent 🌟pic.twitter.com/JLCDwhTGrs

— 🅒🅡🅘︎🅒︎🄲🅁🄰🅉🅈𝗠𝗥𝗜𝗚𝗨™ 🇮🇳❤️ (@MSDianMrigu) July 19, 2023



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here