Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার সৃজলা, কী ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার সৃজলা, কী ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার সৃজলা, কী ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী?

[ad_1]

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। বর্তমানে ছোট পর্দার জগতে ইতিমধ্যেই বেশ নাম করে ফেলেছেন এই অভিনেত্রী। এর আগে বহুবার বড় পর্দাতে চেষ্টা করলেও সফলতা আসেনি। তবে প্রথম ধারাবাহিকের হাত ধরেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের হাত ধরে এই ধারাবাহিক জগতে আসেন তিনি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ পিহুর চরিত্রে দেখতে পাওয়া যায় তাঁকে।

তবে ছোটপর্দায় হাত পাকিয়ে নিয়ে বর্তমানে ওয়েব সিরিজে কাজ করছেন সৃজলা। তিনি এমন একজন অভিনেত্রী যাঁর অভিনয় জগতের ফ্যানের সাথে সাথে সোশ্যাল মিডিয়া ফ্যানের কোন অভাব নেই। অভিনেত্রী নিজেও কাজের পাশাপাশি ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। বিভিন্ন সময় বিভিন্ন ছবি ভিডিও এমনকি রিয়েল ভিডিও পোস্ট করেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী আরও একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নাচের ছন্দে। কিন্তু সেই নাচের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হলেন সৃজলা।

পড়ুন: ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং-এ কোথায় গেছিলেন মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় কী শেয়ার করলেন অভিনেত্রী?

সম্প্রতি বেলি ডান্সের একটি ভিডিও পোস্ট করেছেন সৃজলা। আর সেখানেই একের পর এক নোংরা মন্তব্য করেন নেটিজেনরা। অনেকে তো অভিনেত্রীর শরীর নিয়েও কুরুচিকর কমেন্টও করেছেন।

প্রসঙ্গত এর আগে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে প্রথমবার অভিনেত্রীর বেলি ডান্স দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। তারপর স্টার জলসার আরও একটি জনপ্রিয় ননফিকশন শো ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে গেস্ট অ্যাপেয়ারেন্স হয়েছিল তাঁর। সেখানেও দেখা গিয়েছিল তাঁর অনবদ্য বেলি ডান্স। তবে যাই হোক অভিনেত্রী যে নৃত্যশিল্পে পটু এই বিষয়ে কোনও সন্দেহ নেই। বলাই বাহুল্য অভিনেত্রী কিন্তু একই সাথে লেখালেখি করতেও পারেন। বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রী লেখা ইংরেজি কবিতার বই ‘ফরএভার জানুয়ারি’।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here