Home খেলাধুলো সৌরভ-ভক্তদের জন্য বিরাট সুখবর! এবার নিজের ‘চ্যানেল’ খুললেন মহারাজ sourav ganguly opens his own channel on whatsapp

সৌরভ-ভক্তদের জন্য বিরাট সুখবর! এবার নিজের ‘চ্যানেল’ খুললেন মহারাজ sourav ganguly opens his own channel on whatsapp

সৌরভ-ভক্তদের জন্য বিরাট সুখবর! এবার নিজের ‘চ্যানেল’ খুললেন মহারাজ sourav ganguly opens his own channel on whatsapp

[ad_1]

কলকাতা: নতুন উদ্যোগ সৌরভ গঙ্গোপাধ্যায়। ভক্ত এবং সমর্থকদের আরও কাছাকাছি  আসার জন্য বিশেষ উদ্যোগ নিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। সৌরভের খবর সবসময়ই জানতে চান তার ভক্তরা। ১৫ বছর আগে ক্রিকেটকে বিদায় জানালেও বাংলার মহারাজের জনপ্রিয়তা এক শতাংশ কমেনি উল্টে কয়েক গুন আরও বেড়েছে। দাদার একাধিক ফ্যান গ্রুপ রয়েছে। সৌরভ কোথায় যাচ্ছেন? কী করছেন? তার যাবতীয় খবর জানতে চান মহারাজ ভক্তরা। তাই ফ্যানদের জন্য সৌরভের নয়া ভাবনা।

সমর্থকদের কথা ভেবে নিজের চ্যানেল খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এই চ্যানেল কোনও টিভি চ্যানেল নয়, আসলে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার। ফেসবুক,ইনস্টাগ্রাম,এক্স হ্যান্ডেলের মত হোয়াটসঅ্যাপেও কেউ চাইলে নিজের প্রতি মুহূর্তের আপডেট জনগণকে জানাতে পারবে। সেই জন্য নিজস্ব চ্যানেল খুলতে হবে। নিজের যাবতীয় ছবি থেকে শুরু করে কর্মকাণ্ডের ভিডিও পোস্ট করা যাবে। হোয়াটসঅ্যাপে যেভাবে মেসেজ আসে ঠিক সেভাবেই হোয়াটসঅ্যাপ চ্যানেলেও চলে আসবে সংশ্লিষ্ট ব্যক্তির যাবতীয় খবর আপডেট।

আরও পড়ুন-জাহ্নবীর ছবি ফাঁস ‘পর্ন’ সাইটে? চরম হেনস্থার শিকার নায়িকা, পরিণতি ভয়ঙ্কর!

আরও পড়ুন-‘মা’ হওয়ার পর প্রথমবার সন্তানের মুখ দেখালেন মিষ্টি, একরত্তির আদুরে ছবি ভাইরাল নেটদুনিয়ায়

আসলে অনেক সময় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখা সম্ভব হয় না। এই হোয়াটসঅ্যাপে অনেক সহজেই যাবতীয় তথ্য পাওয়া সম্ভব। ইতিমধ্যেই এই নতুন ফিচার ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে আইসিসি প্রত্যেকেই চালু করেছে। এবার সেই পথে হাঁটলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যাবতীয় খবর, ছবি,  ভিডিও হোয়াটসঅ্যাপ চ্যানেলে পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ ভক্তের কাছে। এই চ্যানেলের সুবিধা হচ্ছে কোনও ফোন নাম্বারের প্রয়োজন হয় না। আপনি সহজেই হোয়াটসঅ্যাপে গিয়ে এই চ্যানেল সাবস্ক্রাইব করে নিতে পারবেন। এই হোয়াটসঅ্যাপ চ্যানেলে অথেন্টিক টিকমার্ক দেওয়া থাকছে। এটা অফিসিয়াল চ্যানেল বোঝানোর জন্য। ইতিমধ্যেই সৌরভের এই চ্যানেলের সাবস্ক্রাইব এর সংখ্যা প্রায় পঞ্চাশ হাজার।

প্রত্যেকদিন লাফিয়ে বাড়ছে এই চ্যানেল সাবস্ক্রাইবার সংখ্যা। এখনও পর্যন্ত এই চ্যানেলে সৌরভ চারটি পোস্ট করেছেন। প্রথম পোস্টটি ছিল মেয়ে সানা এবং ডোনার সঙ্গে ছবি। ইংল্যান্ডে সানার সমাবর্তন অনুষ্ঠানের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সৌরভ। তারপর ইংল্যান্ড থেকে কলকাতা ফেরার সময় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন। ‘দাদাগিরি’-র শ্যুটিং শুরু হওয়ার দিনও বিশেষ ভিডিও বার্তা দেন। মুরলীধরনের বায়োপিকের ট্রেলার লঞ্চের মুহূর্ত পোস্ট করেছেন। ফলে প্রিয় দাদার সমস্ত খবরের আপডেট পেতে এখনই ডাউনলোড করে নিতে হবে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার।

Tags: Sourav Ganguly

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here