Home আপডেট স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর যুবককে বিয়ে, চাঁদা তুলে ভোজের আয়োজন প্রতিবেশীদের

স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর যুবককে বিয়ে, চাঁদা তুলে ভোজের আয়োজন প্রতিবেশীদের

স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর যুবককে বিয়ে, চাঁদা তুলে ভোজের আয়োজন প্রতিবেশীদের

[ad_1]

স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে দ্বিতীয় বিয়ে করলেন যুবক। আর তার যুবকের দ্বিতীয় বিয়েকে ঘিরে তুমুল শোরগোল পড়ে গিয়েছে। কার্যত তার দ্বিতীয় বিয়ের ভিডিয়ো ভাইরাল হয়েছে। কারণ এবার ওই যুবক বিয়ে করলেন অন্য এক যুবককে। ওই যুবকের নাম বাসুদেব চক্রবর্তী। বিয়ের পর অবশ্য যুবকের পরিবার তা মেনে নিয়েছে। শুধু তাই নয়, চাঁদা তুলে তার বিয়ের ভোজ করবেন প্রতিবেশীরা। যেখানে সমাজের মানুষ এখনও সমলিঙ্গে বিবাহকে অন্য চোখে দেখেন সেই জায়গায় প্রতিবেশীদের এমন উদ্যোগ নজিরবিহীন। ঘটনাটি বীরভূমের সিউড়ির করিধ্যার সেনপাড়ার।

আরও পড়ুন: মেনে নেয়নি পরিবার, প্রেমের টানে মন্দিরে একে অপরকে বিয়ে করল মালদার ২ যুবতী

জানা গিয়েছে, হাওড়ার বাসিন্দা অমিত মালিককে বিয়ে করেছেন বাসুদেব। প্রথম দিকে বাসুদেবের বিয়েতে কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন আত্মীয় এবং প্রতিবেশীরা। কিন্তু ছোট থেকেই তার সঙ্গে সকলের ভালো সম্পর্ক রয়েছে। ফলে প্রতিবেশীরা সেই বিয়েতে খুশি হন। তার আত্মীয় পরিজনরাও প্রথম দিকে একটু অবাক হয়েছিলেন। তবে তারাও শেষ পর্যন্ত এই বিয়ে মেনে নিয়ে দুজনকে বরণ করার প্রস্তুতি নিয়েছে। জানা গিয়েছে, এর আগে বাসুদেবের বিয়ে হয়েছিল ২০১২ সালে। রামপুরহাটের একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। কিন্তু, সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। এক বছরের মধ্যেই তাদের বিয়ে ভেঙে যায়। এরপর দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তী সময়ে সেই মেয়েটির দ্বিতীয় বিয়ে হয়ে যায়। তবে এতদিন ধরে বিয়ে না করে ছিলেন বাসুদেব। অবশেষে বুধবার রাতে হাওড়ার যুবককে তিনি বিয়ে করলেন। তাদের সেই বিয়ের ভিডিয়ো কার্যত ভাইরাল হয়েছে। প্রতিবেশীদের বক্তব্য, প্রেম করে বিয়ে করেছে দুই যুবক। তবে এতদিন তা জানতেন না তারা।

প্রসঙ্গত, ছোটবেলা থেকে আর পাঁচটা সাধারণ ছেলের মতো ছিলেন না বাসুদেব। তিনি সাধারণ ছেলেদের মতো প্যান্ট, জামা বা ছেলেদের অন্যান্য পোশাক পড়তে খুব বেশি ভালোবাসতেন না। তার পরিবর্তে শাড়ি, চুড়িদার প্রভৃতি পোশাক পরতে তিনি বেশি ভালোবাসতেন। তবে যুবক যে এরকম কাণ্ড করবেন তা ভাবতে পারেননি কেউই। প্রথম দিকে বিষয়টি তার আত্মীয় পরিজনদের মেনে নিতে অসুবিধা হলেও পরে অবশ্য তারা আর আপত্তি জানায়নি। অন্যদিকে, অমিত জানান তিনিও বিয়ের কথা তার পরিবারের সদস্যদের জানিয়েছেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here