Home বিনোদন হঠাৎ রুক্মিনীর এই সাঁজের কারণ কী, কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী?

হঠাৎ রুক্মিনীর এই সাঁজের কারণ কী, কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী?

হঠাৎ রুক্মিনীর এই সাঁজের কারণ কী, কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী?

[ad_1]

চমকের পর চমক। সোশ্যাল মিডিয়ায় একেবারে নতুন লুকে রুক্মিনীর ছবি ভাইরাল। দূর্গাপুজোর আগেই বং লুকে দর্শকদের মন কাড়লেন ডিভা রুক্মিনী।

লাল শাড়ি কানে ঝুমকা এবং লাস্যময়ী চাহনিতে নজর কেড়েছে। পুজোর আগে নতুন লুকে মন মাতালো রুক্মিনী।

টু-টোনড শাড়িতে অসাধারণ স্টাইলিশ লুকে সামনে এসেছেন রুক্মিনী। সাদা হলুদ শাড়িতে অসাধারণ দেখতে লাগছে তাঁকে। হালকা শারীর সঙ্গে সিম্পল লুক রুকমিনির সাজকে আরও মোহময়ী  করে তুলছে। অভিনেত্রীর সৌন্দর্য আবারও নতুন করে  মুগ্ধ করেছেন ভক্তদের। আরও একটি ছবিতে অন্য লুকে দেখা গেছে টলি অভিনেত্রীকে।

লাল-কালো শাড়িতে ব্ল্যাক বিউটি লুকে মন কাড়লেন তিনি। সঙ্গে খোলা চুল স্মোকি আইজ-এ রুকমিনির হাসি মন কেড়েছে সকলের। শাড়ি ছাড়াও কখনও সাদা গাউনে একেবারে অন্যরকমের লুক নিয়েছেন তিনি।

পড়ুন: ফের শিবপ্রসাদ ও নন্দিতার নতুন চমক, কী বক্তব্য নেটিজেনদের?

রুক্মিনী মূলত ১৩ বছর বয়স থেকেই মডেলিং এর  সাথে যুক্ত। সেই সুবাদে বিভিন্ন ছোট বড় আঞ্চলিক, জাতীয় বা আন্তর্জাতিক স্তরের ম্যাগাজিনের কভার পেজে তাঁর উপস্থিতি লক্ষ্য করা যায়। 

২০১৭ সালে রাজ চক্রবর্তী পরিচালিত চ্যাম্প সিনেমার মাধ্যমে টলিউডে ডেবিউ করেন রুক্মিনী। এই সিনেমায় তিনি জয়া সান্যালের ভূমিকায় দেবের বিপরীতে অভিনয় করেন। এই সিনেমায় অভিনয় করেই তিনি লাইমলাইটে চলে আসেন। এরপর তিনি একে একে ককপিট, কবীর, কিডন্যাপ ও পাসওয়ার্ডের মত সিনেমায় অভিনয় করেন।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here