‘ফরেস্ট গাম্প’-এর রিমেক করছেন আমির খান

শেয়ার করুন সকলের সাথে...
  • 19
    Shares

জন্মদিনে আমির খান তার ভক্তদের একটা খুশির খবর উপহার দিলেন। অভিনেতা নিজের পরবর্তী সিনেমার ঘোষণা করলেন এ দিন।  বৃহস্পতিবার মিডিয়ার সঙ্গে কথা বলার সময় তিনি সংস্থা পিটিআই-কে জানান, আমার পরের সিনেমা স্থির হয়ে গিয়েছে। এর নাম হবে ‘লাল সিং চাড্ডা’। viacom18 Motion Pictures এবং আমির খান প্রোডাকশন একসঙ্গে সিনেমাটি তৈরি করবে। ১৯৯৪ সালের সিনেমা ‘ফরেস্ট গাম্প’ গল্পটি থেকে অনুপ্রাণিত। সিনেমায় আমির খান থাকবেন টম হ্যাঙ্কসে চরিত্রে। সিনেমাটি পরিচালনা করবেন সিক্রেট সুপারস্টার সিনেমার পরিচালক অদ্বৈত চন্দন এবং লিখবেন অতুল কুলকার্নি।

মিডিয়ার সঙ্গে কথা বলার সময় আমির বলেন, কি ভাবে তিনি লাল সিং সর্দার জন্য নিজেকে প্রস্তুত করছেন। তিনি জানান, ‘‘এ জন্যই তাকে প্রায় কুড়ি কেজি ওজন কমাতে হবে।” তিনি আরও বলেন, ‘‘আশা করা যাচ্ছে অক্টোবর মাসে লাল সিং চাড্ডা-র শুটিং শুরু হবে।” আমির বলেন, ‘‘আমরা সিনেমার জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছি। অক্টোবর মাসে শুটিং শুরু হবে আমি ছ’মাস ধরে প্রস্তুতি নেব। আমাকে তার মধ্যে প্রায় কুড়ি কেজি ওজন কমাতে হবে। আমাকে খুব রোগা দেখানো দরকার সিনেমায়।” তিনি বলেন, ‘‘ফরেস্ট গাম্প-এর স্ক্রিপ্টটা আমার চিরকালই খুব পছন্দের। একটা চরিত্রকে নিয়ে অদ্ভুত ভালো গল্প। সত্যি কথা বলতে এটা একটা জীবনের গল্প এবং একই সঙ্গে একটা ফিল গুড সিনেমা। গোটা পরিবারকে একসঙ্গে বসে দেখতে পারবে সিনেমাটি।

Actor Aamir Khan celebrates his 54th birthday at his Bandra residence with wife Kiran Rao.

 

১৯৯৪ সালের কমেডি ড্রামা ফরেস্ট গাম্প আসলে সমনামের একটি নভেলের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। নভেলটি প্রকাশিত হয়েছিল ১৯৮৬ সালে। সিনেমায় মুখ্য ভূমিকায় টম হ্যাঙ্কস ছিলেন। সে বছর সিনেমাটি অজস্র একাডেমি অ্যাওয়ার্ড জিতে নিয়েছিল। সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেতা, সেরা অ্যাডপটেড স্ক্রিনপ্লে, সেরা ভিজুয়াল এফেক্ট, এবং সেরা ফিল্ম এডিটিং-এর পুরস্কার ছিল তাদের ঝুলিতে।

আমির খানকে শেষ দেখা গিয়েছে বিজয় কৃষ্ণ আচার্যের ‘ঠগস অফ হিন্দুস্তান’ সিনেমায়।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 19
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found