নতুন ‘দিওয়ালী ‘ মেনুর সাথে যাত্রা শুরু হল ‘আলোহা’ কাফেঁর

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য
শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

দূর্গাপূজা শেষ হয়েছে ঠিকই কিন্তু ভোজনরসিক বাঙালির রসনা তৃপ্তির লক্ষে এই দিওয়ালিতে নতুন মেনুর সাথে পথচলা শুরু করল ‘আলোহা’ কাফেঁ। ফোরাম মলের কাছে অবস্থিত এই কাফেঁর প্রথম ফ্লোরে রয়েছে ড়িভিন্ন রকমের পেস্ট্রি,জিলাটো সহ নানা সুস্বাদু আইটেম এবং ২য় ফ্লোরে রয়েছে ডাইনিং এরিয়া। এখানের পরিবেশে রয়েছে আধুনিকতা এবং সাবেকিয়ানার এক অত্যন্ত সুন্দর মিশ্রন। মূলত ‘কনসেপ্চুয়ালাইজড’ এই কাফেঁটি উদ্যোক্তা হোমবেকার কাম বোনেদের ‘ত্রিমুখী’ ফলা :-

∆ রিচা সুরানা

∆ খুশবু সুরানা

∆ প্রনীত সুরানা

ছবি সৌজন্য :- অনুষ্টুপ ভট্টাচার্য

—- তাদের কনসেপ্ট ‘মাস্ক’ নিয়ে ৭ বছর কাজ করার পর কলকাতাবাসীদের নতুন অভিনব ‘কনসেপ্ট’ এবং খাবার উপহার দেওয়ার লক্ষেই এই কাফেঁটি চালু করলেন তারা। এখানে যেসব মকটেল , পেস্ট্রি বা কফি পরিবেশন করবেন তা কলকাতার যেকোন কাফের থেকে স্বাদে,গন্ধে এবং কনসেপ্টে অনন্য হবে। এছাড়াও কলকাতার বুকে সম্ভবত প্রথমবারের জন্য ডেসার্ট প্রেমীদের জন্য থাকছে ‘লাইভ প্রিপারেশন’। এই দিওয়ালিতে ‘আলোহা’র কাস্টমারদের জন্য থাকছে ৫৫০-২৫০০ পর্যন্ত বিভিন্ন রেন্জ্ঞের গিফট প্ল্যাটার।

৩৫০ টাকায় থাকছে এক অনন্য চকলেট গিফট প্ল্যাটার ও। তাহলে আর দেরি কিসের এই দিওয়ালিতে ‘আলোহা’তে আপনাকে আসতেই হবে এইসব অনন্য স্বাদের সাক্ষী হতে। সমগ্র অনুষ্ঠানের প্রচারের গুরুদায়িত্ব পালন করেছে লন্চার্জ।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

খবর এক নজরে…

No comments found

Sponsored~